‼️ পোস্টটি সুন্দরভাবে দেখতে এখানে ক্লিক করুন।‼️

বাংলা বই নবীদের দা’ওয়াতী নীতি বিবেক ও প্রজ্ঞাপূর্ণ - PDF শাইখ ড. রাবি আল মাদখালি

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন remove@salafiforum.com

ডঃ রাবি বিন হাদি আল মাদখালী বলেছেনঃ “নবীগণ আল্লাহ প্রদত্ত তাদের কাজ ও দায়িত্ব ছেড়ে দিয়ে কিছু সৎ লোকের সমাবেশ ও সম্মিলন ঘটিয়ে তথাকথিত সভ্যতার দাবিদারদের হাত থেকে বিশ্বের নেতৃত্ব ও কর্তৃত্ব ছিনিয়ে নেয়ার কাজে কখনও ব্যস্ত ছিলেন না । তারা মানুষকে সঠিক আকিদাহ এবং দুনিয়া ও আখিরাতে জন্য কল্যাণকর বুনিয়াদী শিক্ষা দিতেন।

অতপর যখন মানুষ তাদের দাওয়াত পেয়ে যেত এবং তারা আল্লাহর রাস্তায় জিহাদের জন্য উপযুক্ত ভূখণ্ড পেয়ে যেতেন,তখনই তারা জিহাদে নেমে যেতেন যাতে মানুষ “আল্লাহ ছাড়া কোন মাবুদ নেই”এই কালিমাহকে স্বীকার করে নেয় এবং তাওহীদের এই কালিমাহকে সুস্পষ্ট ঘোষণা দিয়ে শিরক এবং শিরকের অনিষ্ট,অমঙ্গল,অপবিত্রতা,নংরামি,পঙ্কিলতা থেকে মুক্ত ও পুত পবিত্র হয়ে যায়।

নবি রাসুলগণ যখন দেখতেন যে তাদের অনুসারীরা এই পর্যায়ে উন্নীত হয়নি যে তাদের নিয়ে জিহাদ করা যাবে,তাহলে তারা কোন দাম্ভিক,ক্ষমতাশীল বা স্বৈরাচারী শাসকের উপর আক্রমণ বা হুমকি ধামকি প্রদর্শন করতেন না এবং তাদের বিরুদ্ধে সসস্র জিহাদের ঘোষণা দিতেন না।”
-নবীদের দা’ওয়াতি নীতি বিবেক ও প্রজ্ঞাপূর্ণ বই থেকে।
  • নবীদের দা’ওয়াতী নীতি বিবেক ও প্রজ্ঞাপূর্ণ - PDF.webp
    126.9 KB · Views: 11