‼️ পোস্টটি সুন্দরভাবে দেখতে এখানে ক্লিক করুন।‼️

বাংলা বই ইসলামে হাদীসের মর্যাদা ও প্রামাণিকতা - PDF শাইখ ড. আবু বকর মুহাম্মাদ যাকারিয়া

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন remove@salafiforum.com

বর্তমান সময়ের ঈমান বিব্ধংসী ফিতনাগুলোর একটা হলো হাদীস অস্বীকারের ফিতনা।ইসলামের একটা সৌন্দর্য হচ্ছে যখনই কোনো ভ্রান্ত মতবাদের আবির্ভাব ঘটে তখন উম্মতের উলামায়ে কেরাম তার খন্ডনে লেখালেখি করেন, বক্তৃতা দেন; এতে বিভ্রান্তি তো দূর হয়ই আরো অনেক কিছু আমাদের সাধারণ মানুষদের শেখা হয়ে যায়। আলোচ্য বইটি এমনই একটি রচনা। এটি আমাদের প্রিয় শাইখ আবু বকর মুহাম্মাদ যাকারিয়া হাফিজাহুল্লাহর অনেকটা মৌলিক রচনা। এখানে তিনি হাদীসের মর্যাদা, আকিদা ও আমলের ক্ষেত্রে হাদীসের গ্রহণযোগ্যতা, হাদীস সংকলনের ইতিহাস প্রভৃতি বিষয়ে আলোকপাত করেছেন। ইনশাআল্লাহ বইটি পড়লে আমাদের কারো মধ্যে সংশয় থাকলে সংশয় তো দূর হবেই, উপরন্তু অনেক বিষয় জানা হয়ে যাবে।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

Latest reviews

  • Riad Khan
  • 5.00 star(s)
  • Version: শাইখ ড. আবু বকর মুহাম্মাদ যাকারিয়া
মা শা আল্লাহ হাদীস যে শরিয়তের উৎস এবং ইসলামে যে হাদীসের কত গরুত্ব তা আলোচনা করা হয়েছে। অনেকে হাদীস মানতে রাজি নয় শুধু কুরআন মানলেই নাকি হবে এমন কথায় বিশ্বাসী, তাদের জন্যও সঠিক নির্দেশনা পাওয়া যাবে ইন শা আল্লাহ।
জাযাকাল্লাহু খয়রন