সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
আমরা হাদীছ মানতে বাধ্য - PDF

বাংলা বই আমরা হাদীছ মানতে বাধ্য - PDF আব্দুল্লাহ বিন আব্দুর রাযযাক

আমরা হাদীছ মানতে বাধ্য - PDF
আলহামদুলিল্লাহ যখনই হাদীছ শাস্ত্র নিয়ে ষড়যন্ত্র হয়েছে, তখনই মুহাদ্দিছগণ সেই ষড়যন্ত্রের মূলোৎপাটন করার জন্য অগ্রণী ভূমিকা রেখেছেন। নিকট অতীতে ভারতের মাটিতে মাওলানা ইসমাঈল সালাফী, মাওলানা ছানাউল্লাহ অমৃতসরী, হাফেয যুবাইর আলী যাঈ (রহঃ) এবং আরবের মাটিতে আব্দুর রহমান ইয়াহইয়া আল-মু'আল্লিমী, আল্লামা নাছিরুদ্দীন আলবানী, শায়খ আহমাদ শাকির (রহঃ) প্রমুখ মুহাদ্দিছগণ বিভিন্ন অপবাদ, বিভ্ৰাট, সংশয় ও অভিযোগ থেকে হাদীছের পবিত্র আঁচলকে রক্ষার পিছনে যারপর নেই ভূমিকা পালন করেছেন।

অত্যন্ত দুঃখজনক হলেও সত্যি যে, বাংলা ভাষায় এ বিষয়ে কোন পূর্ণাঙ্গ কিতাব আমাদের চোখে পড়েনি। যোগ্যতার অভাব থাকলেও হাদীছের প্রতি ভালবাসা থেকেই মুহাদ্দিছগণের অনুসরণে এ বইটি লেখার কাজে হাত দিই। যুগের চাহিদা ও প্রয়োজন অনুযায়ী এ বইয়ে বিভিন্নভাবে হাদীছ অস্বীকারকারীদের উদ্ভট যুক্তি এবং উদ্দেশ্য প্রণোদিত বিভ্রাটের দাঁতভাঙ্গা জবাব দেয়ার চেষ্টা করা হয়েছে। বাংলা ভাষা-ভাষী মুসলিম উম্মাহকে জানানোর চেষ্টা করা হয়েছে তাদের মুক্তি ও নাজাতের একমাত্র পথ।

মহান আল্লাহর কাছে দু'আ করি, তিনি যেন তার রাসূল (ছাঃ)-এর হাদীছের হেফাযতে এই সামান্য পরিশ্রমটুকু কবুল করেন! এর দ্বারা ঐ সমস্ত ভাইদের হেদায়াত দান করেন, যারা যুক্তির মারপ্যাঁচে হাদীছে রাসূলকে অস্বীকার করার মত জঘন্য গুণাহে লিপ্ত। সর্বোপরি আমার পিতা-মাতা, ভাই-বোন, পরিবার-পরিজন সকলকে তার দ্বীনের খাদেম হিসেবে কবুল করেন- আমীন! ছুম্মা আমীন !
Price
50 TAKA
Purchase Link
https://click.salafiforum.com/uqv

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • Amra-Hadis-Mante-Baddho PDF.webp
    Amra-Hadis-Mante-Baddho PDF.webp
    71.2 KB · Views: 86

Latest reviews

  • Abid Rahman
  • 5.00 star(s)
  • Version: আব্দুল্লাহ বিন আব্দুর রাযযাক
হাদীস অস্বীকারকারী কুফুরি মতবাদ থেকে বাঁচার জন্য অত্যান্ত উপকারী বই।
Total Threads
13,349Threads
Total Messages
17,209Comments
Total Members
3,678Members
Latest Messages
Md. Nur HabibLatest member
Top