‼️ পোস্টটি সুন্দরভাবে দেখতে এখানে ক্লিক করুন।‼️

বাংলা বই পীরতন্ত্রের আজবলীলা - PDF মাওলানা আবু তাহের বর্ধমানী

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন remove@salafiforum.com

ইসলাম একটি পরিপূর্ণ জীবন বিধান। মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর মাধ্যমে আল্লাহ তায়ালা দ্বীন ইসলামকে পরিপূর্ণতা দান করেছেন এবং চূড়ান্ত জীবন বিধান হিসেবে মনোনীত করেছেন। তাই ইসলামে নতুন করে কোন নিয়ম বা ধারা সংযোজনের কোন অবকাশ নেই। ১৪০০ বছর পূর্বে যেই ইসলাম প্রতিষ্ঠিত হয়েছিল কিয়ামাত পর্যন্ত তা বলবৎ থাকবে, এখানে নতুন করে কোন সংযোজন বা বিয়োজন করা যাবে না!

কিন্তু কালের পরিক্রমায় অন্যান্য বাতিল ধর্মগুলোর মত ইসলাম ধর্মেও একশ্রেণীর কুচক্রী মহল শুরু থেকেই শত চেষ্টা করে আসছে যার ফলশ্রুতিতে খারেজী, সুফি, শিয়া মতবাদের মত অসংখ্য মতবাদ ইসলামের নামে সমাজে চালু করা হয়েছে।

আর এইসব মতবাদের মধ্যে সূফীবাদ অন্যতম। আর সূফীবাদের অন্যতম একটি রূপ হল পীরতন্ত্র। যা আমাদের উপমহাদেশে ক্যান্সারের মত ছড়িয়ে আছে।

যেই ইসলামের সৌন্দর্যে মানুষ বিমোহিত হত এবং ইসলামে আশ্রয় নিত আজ সেই ইসলাম পীর বা পুরোহিততন্ত্র, কবরপূজা, মাজারপূজা, মানুষ হয়ে মানুষকে সিজদা করা প্রভৃতি ইসলাম বিরোধী আবর্জনায় কলুষিত হয়ে পড়েছে।

আর এই ময়লা আবর্জনা দূর করার জন্য যারা সংগ্রাম করেছেন আবূ তাহের বর্দ্ধমানী রহঃ তাদের অন্যতম। ‘পীরতন্ত্রের আজবলীলা’ নামক গ্রন্থে লেখক পীরতন্ত্র এবং তাদের কর্মকাণ্ড সম্পর্কে মানুষকে সচেতন করেছেন।

পীর শব্দের অর্থ, পীরদের দাবী, অসীলা হওয়ার দাবী, তাদের কারামতি, সিজদার দাবী, যিকিরসহ বিভিন্ন বিষয়ে বাস্তব কাহিনী ও দলীলের ভিত্তিতে লেখক বইটি সাজিয়েছেন।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • পীরতন্ত্রের আজবলীলা.webp
    31 KB · Views: 62