সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
ইলমে গায়েব - PDF

বাংলা বই ইলমে গায়েব - PDF আব্দুন নূর সালাফী

ইলমে গায়েব - PDF
ইলমে গায়েব বলতে ‘ঈমান বিল গায়েব’-কে বুঝানো হয়। গায়েবের প্রতি ঈমান আনা হচ্ছে তাওহীদের অবিচ্ছেদ্য অংশ। সুতরাং আকাশে পাতেল একমাত্র আল্লাহই গায়েব জানেন। আল্লাহ ছাড়া কোন প্রাণী, নবী, ওলী, গাওছ, কুতুব, জীন-ভূত ও ফেরেশতাগণ গায়েব জানে না, জানতে পারেন না।

আহলে সুন্নাত ওয়াল জামায়াতের আকীদাও তাই। উক্ত মতামতের উল্টো মত পোষণকারী সীমা অতিক্রমকারী পৌত্তলিকদের অন্তর্ভূক্ত হবে। বিংশ শতাব্দীর বহু অজ্ঞ মুসলমান নবী মুস্তফাকে, আউলিয়া, গাওছ, কুতুব, ফেরেশতা, জীন ও প্রেতকেও গায়েবের অধিকারী বলে স্বীকার করে।

বলা বাহুল্য অনেক ভ্রান্ত বিদআতী ও মৌলভী মুহাম্মাদ (সা)-কে হাযের নাযের গায়েব দাঁ, নূর নবী ও আল্লাহর অবতার হিসেবে আখ্যায়িত করতেও ত্রুটি করেনি।
  • ইলমে গায়েব - PDF.webp
    ইলমে গায়েব - PDF.webp
    33.3 KB · Views: 86
Top