সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
A

প্রশ্ন কোনো নারীর হঠাৎ তিন মাস পর হায়েয হয়ে ব্লিডিং না হলে তার হুকুম কি?

A

Anonymous User

Guest

السلام عليكم ورحمة الله وبركاته
যদি কোনো নারীর হঠাৎ তিন মাস পর মাসিক হয় কিন্তু একদমই ব্লিডিং হচ্ছে না।এখন এটা কি ইস্তেহাযা হবে? সে চার ওয়াক্ত সালাত ছেড়ে দিয়েছে। এখন সাদাস্রাব দেখা গেছে তাহলে কি এখন আবার সবগুলো সালাত কাযা করতে হবে? এবং তার কি ফরয গোসল করতে হবে? তার একদমই ব্লিডিং হচ্ছে না।মাসিকের রক্ত দেখে মনেও হচ্ছে না। তাই শুধু লজ্জাস্থান ধুয়ে ওযু করলে যথেষ্ট হবে?
জাযাকাল্লাহু খইরণ।
 

SalafiForum

Administrator

Forum Staff
Salafi User
LV
16
 
Awards
23
Credit
264
1711793652335.webp
 
A

Anonymous User

Guest

শুকরান তবে উনার মাসিক বন্ধ হয় নী (মেনোপোজ হয় নী ) আর উনি কিছু দিয়ে চেক করলে দেখেন যে তার হায়েযের রক্ত আছে তবে ব্লিডিং হয় না আর কি। তাহলে তার ক্ষেত্রেও একই? শাইখের উত্তরের দ্বিতীয় লাইন বুঝিনি। দুটোই কি কেবল যাদের মেনোপোজ তাদের উল্লেখ করেছেন নাকি ভিন্ন দুই অবস্থার নারীর কথা বলেছে?
 

Create an account or login to comment

You must be a member in order to leave a comment

Create account

Create an account on our community. It's easy!

Log in

Already have an account? Log in here.

Total Threads
13,355Threads
Total Messages
17,220Comments
Total Members
3,683Members
Latest Messages
imranexLatest member
Top