সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
আমল প্রত্যাখ্যাত হওয়ার মূলনীতি - PDF

বাংলা বই আমল প্রত্যাখ্যাত হওয়ার মূলনীতি - PDF শায়খ সালেহ আল উসয়মী

Yiakub Abul Kalam

Altruistic

Uploader
Exposer
Salafi User
Threads
151
Comments
158
Reactions
1,241
Credits
1,127
আমল প্রত্যাখ্যাত হওয়ার মূলনীতি - আমল প্রত্যাখ্যাত হওয়ার মূলনীতি বইয়ের পিডিএফ ডাউনলোড করুন


আমরা প্রতিনিয়ত যতদূর সম্ভব আমল করার চেষ্টা করি। কেউবা শুধু ফরয, আবার কেউ হয়তো এর থেকে বাড়িয়ে নফল ইবাদতেও মন লাগিয়েছেন। কিন্তু, এই আমল সঠিক ও গ্রহণযোগ্য হচ্ছে কিনা, তা আর হাতিয়ে দেখা হয়নি।

বক্ষ্যমাণ আমল প্রত্যাখ্যাত হওয়ার মূলনীতি আমাদেরকে সেদিকেই দৃষ্টি আকর্ষণ করতে চায়। এত কষ্টের আমল যদি বিফলেই গেল, তাহলে করে কী লাভ?
সামান্য ক'টি কথায় অত্যন্ত সুন্দরভাবে উপস্থাপন করেছেন শায়খ হাফিযাহুল্লাহ। সারাংশ কথা হলো: আমরা যে আমলই করি না কেন, তা যেন রাসূল এর দেখানো পথেই হয়। এর থেকে যত দূরে যাবে, আমলের গ্রহণযোগ্যতাও তত কমতে থাকবে।

উল্লেখ্য যে, এই বইয়ের মূল বিষয়বস্তুর সাথে সামঞ্জস্য রেখে আমরা নাম দিয়েছি: আমল প্রত্যাখ্যানের মূলনীতি
আল্লাহ তা'আলা আমাদেরকে সুন্নাহ অনুযায়ী আমল করার তাওফীক দিন। স্বল্প এই আমলগুলোকে তাঁর রহমত দিয়ে ঘিরে রাখুন। কবুল করুন আমাদের যাবতীয় চেষ্টা প্রচেষ্টা। আমীন।

Read more about this resource...
 
COMMENTS ARE BELOW
Top