সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
ফাযায়িলে আ'মাল - PDF

বাংলা বই ফাযায়িলে আ'মাল - PDF আহসানুল্লাহ বিন সানাউল্লাহ

ফাযায়িলে আ'মাল - PDF
প্রতিটি মুসলিমের ফাযীলাতপূর্ণ ‘আমলের প্রতি বিশেষ আকর্ষণ রয়েছে। কারণ ফাযায়িলে আ'মাল হচ্ছে এমন উত্তম ও উপকারী কার্যাবলী, যার সফলতা ও পুরস্কারের কথা স্বয়ং আল্লাহ ও তাঁর রাসূল (সাঃ) ঘোষনা করেছেন। যেহেতু বান্দাকে সাওয়াব প্রদান একমাত্র আল্লাহ রব্বুল ‘আলামীনেরই কাজ তাই ওয়াহী ভিত্তিক দলীল ব্যতীত অর্থাৎ কুরআন ও সহীহ হাদীস ছাড়া এ বিষয়ে কারোর কোন মনগড়া উক্তি বা কিচ্ছা-কাহিনী গ্রহনযোগ্য নয়। কারণ ইসলাম বিশুদ্ধ দলীল প্রমাণ ভিত্তিক নিখুঁত দ্বীন, যার কোন বিষয়েই সংশয়ের অবকাশ নেই।

ফাযায়েল ও অন্যান্য শিরোনামে ফাযীলাতের ‘আমল সম্পর্কে বাংলাভাষায় অনূদিত ও সংকলিত বেশ কিছু কিতাব প্রচলিত আছে। যেমন, ফাযায়েলে আমাল, ফাযায়েলে ছাদাকাত, ফাযায়েলে হজ্জ্ব, ফাযায়েলে দরূদ, ফাযায়েলে তিজারাত, বার চান্দের ফজিলত ও আমল, নেয়ামুল কুরআন, মকসুদুল মু'মিনীন ইত্যাদি। কিতাবগুলোর কোনটিতে সামান্য এবং কোনটিতে বৃহৎ অংশ জুড়ে রয়েছে ফাযীলাতের ‘আমলের বর্ণনা। বাংলাভাষী বহু মুসলিম ফাযীলাতের ‘আমল সম্পর্কিত কিতাব পাঠে অভ্যস্ত বিধায় কিতাবগুলো কুরআন ও সহীহ হাদীসের রেফারেন্স সহকারে সংস্কার করা হলে খুবই ভাল হয়। বরং তা একান্তই জরূরী।
Price
600 TAKA
Purchase Link
https://click.salafiforum.com/ETJ

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • ফাযায়িলে আ'মাল PDF Download.webp
    ফাযায়িলে আ'মাল PDF Download.webp
    21.6 KB · Views: 102

Latest reviews

  • Abu yousuf
  • 5.00 star(s)
  • Version: আহসানুল্লাহ বিন সানাউল্লাহ
Zajakallahu Khairan
Total Threads
13,359Threads
Total Messages
17,250Comments
Total Members
3,687Members
Latest Messages
SadinLatest member
Top