সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
গীবত ও তওবা - PDF

বাংলা বই গীবত ও তওবা - PDF শাইখ আব্দুর রহমান বিন মুবারক আলী

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

গীবত ও তওবা - PDF
বর্তমান সময়ে গীবত একটি সমাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। আমরা কমবেশি প্রায় সকলেই এর সাথে জড়িত । মানুষ একজনের দোষ-ত্রুটি অন্য মানুষের কাছে বলে বেড়ানোতে তৃপ্তি ও আনন্দ অনুভব করে থাকে।

অথচ গীবত এমন এক বদভ্যাস যা পুরো সমাজকে ধ্বংস করে দেয়। গীবত এমন এক নেশার বস্তু যা মুমিনের নেক আমলকে বাতিল করে দেয় গীবত জঘন্যতম অপরাধ। গীবত করা মৃত ভাইয়ের গোশত খাওয়ার সমান। তাই আমাদেরকে অবশ্যই গীবত বা পরচর্চা থেকে দূরে থাকতে হবে ।

আর তওবা বান্দার প্রতি আল্লাহ তা’আলার এক বড় নিয়ামত । একজন লোক যত বড় পাপীই হোক না কেন, তার জন্য তওবার দরজা সর্বদাই খোলা রয়েছে। তাই কোন বান্দারই আল্লাহ তা’আলার রহমত হতে নিরাশ হওয়ার কারণ নেই । তবে তওবার জন্য যেসব জরুরি শর্ত রয়েছে তা পূরণ করতে হবে, তা না হলে তওবা কবুল হবে না । এ বইয়ে আমরা গীবত ও তওবা সম্পর্কে আলোচনা করেছি। আশা করি পাঠকসমাজ বইটির মাধ্যমে অনেক উপকৃত হতে পারবেন । ইনশা-আল্লাহ!
Top