সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
ঈমান বিনষ্টকারী আকীদা ও মারেফতের গোপন প্রশ্নের জবাব - PDF

বাংলা বই ঈমান বিনষ্টকারী আকীদা ও মারেফতের গোপন প্রশ্নের জবাব - PDF আব্দুশ শাফী আহমাদ

ঈমান বিনষ্টকারী আকীদা ও মারেফতের গোপন প্রশ্নের জবাব - PDF
আল্লাহ সুবহানাহু তা’আলা আমাদেরকে সৃষ্টি করেছেন, তার ইবাদত বা হুকুম মান্য করার জন্য। কিন্তু আমরা আল্লাহ সুবহানা তা’আলার হুকুমের সাথে আমাদের হুকুমকে জড়িয়ে ফেলছি। যার কারণে আমরা আল্লাহু সুবহানাহু তা’আলার গজবের শিকার হচ্ছি। দিনের দিন ইসলাম বিতর্কিত হয়ে পড়ছে। কোনটি আল্লাহর বিধান, আর কোনটি মানুষের মতবাদ তা বুঝা কঠিন হয়ে পড়েছে। এ বিষয়ে পূর্ণাঙ্গ ধারণা প্রয়োজন। যাতে করে আমাদের মুসলিম ভাইরা ক্ষতিগ্ৰস্ত না হয়। ইসলামের মৌলিক বিধানের সাথে সাথে শাখা প্রশাখাগুলিতেও ভ্ৰান্ত আকীদার প্রবেশ ঘটেছে। যা থেকে বেঁচে থাকা অতিব জরুরী। সে লক্ষ্যে এই বইয়ের রচনা। যাতে করে ভ্রান্ত আকীদা জেনে, সঠিক আকীদাগুলি গ্রহণ করা যায় এবং সঠিকভাবে ইসলাম মেনে চলা সহজ হয়। বইটি রচনা করেছেন আব্দুশ শাফী আহমাদ। প্রকাশ করেছে তাওহীদ পাঠাগার, দারুশা বাজার, পবা, রাজশাহী।

বইটির উল্লেখযোগ্য আলোচ্য বিষয়াবলীঃ

গীবত ও গীবতকারীর পরিণতি
ইসলাম বিনষ্টকারী বিষয়সমূহ
বিভিন্ন ভ্রান্ত পীর যেমন সুরেশ্বরী, এনায়েতপুরী, আটরশী, চন্দ্রপুরী, দেওয়ানবাগী, রাজারবাগী, মাইজভান্ডারী প্রভৃতির ভ্রান্ত আক্বীদা ও তার চুলচেরা বিশ্লেষণ
বে শরা পীর-ফকীরের আকীদা
ভ্রান্ত বাউল সম্প্রদায় ও তাদের আক্বীদা
ইসলামের নামে ভ্রান্ত মতবাদ সর্বেশ্বরবাদ সম্পর্কে আলোচনা
এন.জি.ও এর নামে ধর্মান্তরকরণ সম্পর্কে আলোচনা
গান-বাদ্য, সামা প্রভৃতি সম্পর্কে কুরআন-সুন্নাহ হতে আলোচনা এবং এগুলো জায়েয করণে দলীলগুলোর পর্যালোচনা।
ইসলামের নামে ভ্রান্ত উৎসহ ওরশ সম্পর্কে আলোচনা
বিভিন্ন তন্ত্র যেমন রাজতন্ত্র, নাৎসীবাদ, সাম্রাজ্যবাদ, গণতন্ত্র, ধর্মনিরপেক্ষতাবাদ, জাতীয়তাবাদ প্রভৃতি সম্পর্কে আলোচনা।
বহুল প্রচলিত ও প্রচারিত জাল ও দুর্বল হাদীসমূহ
শিরক সংগীত।

Latest reviews

এই বইটি যারা পীর মাজার পূজারী তাঁদের আগে পড়া উচিত। প্রত্যেকটি শব্দ ঈমান বাঁচানোর জন্য যথেষ্ট।
  • Masood
  • 5.00 star(s)
  • Version: আব্দুশ শাফী আহমাদ
জাযাকাল্লাহু খাইরান
Top