সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
ইসলামে যুদ্ধ ও তার নীতিমালা - PDF

বাংলা বই ইসলামে যুদ্ধ ও তার নীতিমালা - PDF ড. আব্দুস সালাম বিন সালেম আস-সুহাইমী

এটি ফুল ভার্সন - বিশ্বজগতের প্রতিপালক আল্লাহর জন্য সকল প্রশংসা। প্রিয় পাঠকদের বহুদিনের একটি স্বপ্ন ছিলো জি-হাদের উপরে পরিপূর্ণ তথ্যবহুল একটি বই পাওয়ার। পাঠকদের স্বপ্ন, আশা, বাসনা আজ পূর্ণতা পেয়েছে। এটা জি-হাদ সংক্রান্ত পরিপূর্ণ তথ্যবহুল খুব প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ বই। ধরা যায় এটি একটি জি-হাদ সংক্রান্ত বিখ্যাত বই। বইটি সর্বস্তরের পাঠকদের জন্য, খুব সহজেই জি-হাদ সংক্রান্ত সমস্ত বিষয়ে চমৎকার আলোচনা করা হয়েছে। জি-হাদ সংক্রান্ত বিষয় নিয়ে বক্তব্য, লেখনী না থাকার কারণে মুসলিমরা আজ পদে পদে লাঞ্চিত হচ্ছে, অন্যধর্মীয় পরাশক্তি ও অত্যাচারের শ্বাসন মুসলমানদের মাথায় ভর করেছে। আর কিছু সংক্ষক যুবক জি-হাদের মাসআলা, নীতিমালা না বোঝার কারণে তারা চরমপন্থা অবলম্বন করেছে, সন্ত্রাস ও জ-ঙ্গী-সংগঠনগুলোর সাথে নিজেদের জড়িয়ে বিপথগামী হয়েছে। মুুসলিমদের বিশ্বব্যাপী ক্ষতির সম্মুখীন করেছে আর কিছু সংক্ষক আলেম জি-হাদ সংক্রান্ত নিজেদের ভুল ব্যাখ্যা প্রতিনিয়ত করে যাচ্ছে। যার জন্য সমাজে বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে। জি-হদের ভুল ব্যাখ্যার কারণে মুসলিমেদের সন্ত্রাসী জ-ঙ্গী সাজানো হচ্ছে। যুবকদের ভুল পথ দেখানো হচ্ছে। হলুদ মিডিয়া গুলো নেগেটিভ প্রচারণার সুযোগ পাচ্ছে।

অতঃপর, আমাদের সম্মানিত শাইখ ড. আব্দুস সালাম ইবনে সালেম আস- সুহাইমী হাফিযাহুল্লাহ রচিত ইসলামে জি-হাদ শীর্ষক গ্রন্থটি আমি পড়েছি। বইটিকে আমি উপকারী ও ফলপ্রসূ হিসেবে পেয়েছি। লেখক বইটিতে বহু শারঈ দলীল, সালাফদের উক্তি ও বড় বড় আলেমদের বক্তব্য সংকলন করেছেন। আবার অত্যন্ত দক্ষতার সাথে সেগুলো ধারাবাহিকভাবে বর্ণনা করেছেন। অনেক ছাত্রের কাছে জি-হাদ সংক্রান্ত দুর্বোধ্য সূক্ষ মাসয়ালা- মাসাইল সুস্পষ্টভাবে বিস্তারিত আলোচনা করেছেন, ফলে বিষয়গুলো পাঠকদের জন্য স্পষ্ট ও সহজবোধ্য হয়েছে। দলীল প্রদান ও হুকুম দানের ক্ষেত্রে তিনি সালাফদের পদ্ধতি অনুসরণের মাধ্যমে এগুলো সম্পন্ন করেছেন । দয়াময় আল্লাহর কাছে প্রার্থনা করছি তিনি এই কর্ম দ্বারা লেখকের আমলের পাল্লা ভারী করুন এবং এর মাধ্যমে মানুষের উপকার করুন ।

সালাত ও সালাম বর্ষিত হোক নবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর ওপর, তার পরিবারবর্গের ওপর এবং তার সাহাবীদের ওপর।
Total Threads
13,065Threads
Total Messages
16,663Comments
Total Members
3,449Members
Latest Messages
musfiqur rahmanLatest member
Top