সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
ইসলামে বিভিন্ন দল ও উহার উৎস - PDF

বাংলা বই ইসলামে বিভিন্ন দল ও উহার উৎস - PDF আল্লামা আবূ মুহাম্মাদ আলীমুদ্দীন (রাহি.)

ইসলামে বিভিন্ন দল ও উহার উৎস - PDF
ইসলামে বিভিন্ন বাতিল দল সম্পর্কে আলোচনা করা এবং তারা সাধারণ মানুষকে যেভাবে ধোঁকায় ফেলে তার বিষয়বস্তু তুলে দেয়া হয়েছে।

Latest reviews

  • Ikhtiar
  • 5.00 star(s)
  • Version: আল্লামা আবূ মুহাম্মাদ আলীমুদ্দীন (রাহি.)
সমস্ত প্রশংসা মহান আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার জন্য।সালাত ও সালাম অবতীর্ণ হোক খাতামুন নাবিয়্যিন,ইমামুল মুরসালিন, রাহমাতাল্লিল আ'লামিন মুহাম্মাদুর রাসুলুল্লাহ সাঃ এর উপর। ইসলামে ভ্রান্ত ফিরকাসমূহ উৎপত্তি শুরু হয়েছে হিজরি প্রথম শতাব্দী থেকেই।সময়ে সময়ে এই ভ্রান্ত ফিরকাসমূহ আরও বিভিন্ন ভাগে বিভক্ত হয়েছে।কখনো কখনো ভ্রান্ত ফিরকাসমূহও নিজেদেরকে ভাল নামে নামকরণ করে।যে নামেই নামকরণ করুক না কেন ভ্রান্ত ফিরকাসমূহ তাদের কর্মের জন্যই নিন্দিত হবে এবং ভ্রান্ত হিসেবে অভিহিত হবে।মহাম আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা আমাদের সকলকে এইসব ভ্রান্ত ফিরকাসমূহ হতে হেফাজত করুন।আমিন
Top