সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
আর রাহীকুল মাখতুম - PDF

বাংলা বই আর রাহীকুল মাখতুম - PDF সফিউর রহমান মুবারকপুরী (রহ.)

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

আর রাহীকুল মাখতুম - PDF
Buy
আর-রাহীকুল মাখতূম বা মোহরাঙ্কিক জান্নাতী সুধা আলোচ্য গ্রন্থ ‘আর রাহীকুল মাখতূম’ শাইখ আল্লামা সফিউর রহমান মুবারকপুরি কর্তৃক রচিত। সৌদি আরবের সরকারী উদ্যোগে রাবেতা আলম আল ইসলামীর পক্ষ থেকে ১৩৯৬ হিজরী সনে নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জীবন-চরিত বিষয়ক গ্রন্থ রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

তিনি সারা বিশ্ব থেকে প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী ১১৮২জন প্রতিযোগীর মধ্যে প্রথম পুরস্কার লাভের এক দুর্লভ গৌরব অর্জন করেন। এ গ্রন্থটি সর্বস্তরের মানুষের নিকট অত্যন্ত সমাদৃত হয়েছে। সকলেই অত্যন্ত প্রশংসা করেছেন গ্রন্থটির।

সবচেয়ে নির্ভর যোগ্য তথ্য সম্বলিত নাবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জীবনী গ্রন্থ হিসেবে ‘আর রাহীকুল মাখতূম’ বিশ্বের বিখ্যাত উলামা ও গবেষকগণের যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। যার পরিপ্রেক্ষিতে এ বইটি আমাদের প্রিয় মাতৃভাষা সহ পৃথিবীর অগণিত জীবন্ত ভাষায় অনুদিত হয়েছে।
Price
750 TAKA
Purchase Link
https://click.salafiforum.com/aHq

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • আর-রাহিকুল-মাখতুম.webp
    আর-রাহিকুল-মাখতুম.webp
    224.6 KB · Views: 396

Latest reviews

  • Anonymous
  • 5.00 star(s)
  • Version: সফিউর রহমান মুবারকপুরী (রহ.)
best beginner Sirah book
  • Shaira Khan
  • 5.00 star(s)
  • Version: সফিউর রহমান মুবারকপুরী (রহ.)
আলহামদুলিল্লাহ, আর রাহীকুল মাখতূম বইটি সাবলীল, সুন্দরভাবে রাসুল (সাঃ) এর জীবনী ফুটিয়ে তুলা হয়েছে। অনেক তথ্যবহুল এবং রেফারেন্স ভিত্তিক আলোচনা করা হয়েছি। আসা করছি, বইটি পড়ে অনেক উপকৃত হবেন।
  • Anonymous
  • 5.00 star(s)
  • Version: সফিউর রহমান মুবারকপুরী (রহ.)
আর রাহীকুল মাখতুম বইটি অনেক ভালো, আজেবাজে গালগল্প বর্ণনা করা হয় নি। ৫৫৬ পৃষ্ঠার সীরাত শ্রেনীর বইটি অনেক ডিটেইলস না হলেও রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর জীবনের জরুরী সব ঘটনাগুলোর একটা পরিষ্কার ধারণা পাওয়া যায়।

শুধু মাত্র তাওহীদ প্রকাশনী এই বইটি বাংলায় প্রকাশের অনুমতি পেয়েছে। অন্য প্রকাশনীর গুলো দয়া করে কিনবেন না, সেগুলো ইচ্ছা মত মডিফাই করে লিখার ভয় রয়েছে।
Total Threads
13,350Threads
Total Messages
17,210Comments
Total Members
3,679Members
Latest Messages
Shajib AuzidLatest member
Top