‼️ পোস্টটি সুন্দরভাবে দেখতে এখানে ক্লিক করুন।‼️

নন সালাফি লা তাহযান হতাশ হবেন না - PDF ড. আয়েজ আল কারনী

বইটিতে আকিদা ও মানহাজগত ত্রুটি থাকতে পারে। বইটি সাধারণ পাঠকদের জন্য নয় বরং বিশেষ প্রয়োজনে রদ ও গবেষণার জন্য দেওয়া হয়েছে। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন remove@salafiforum.com

বিচার দিবসের মালিক, পরম করুণাময়, অসীম দয়ালু, সমগ্র বিশ্বজগতের প্রতিপালক আল্লাহ তা'আলারই সকল প্রশংসা প্রাপ্য। সালাত (দরূদ) ও সালাম বর্ষিত হোক সকল নবী-রাসূলের সর্দার, আল্লাহর নবী ও রাসূল মুহাম্মাদের উপর এবং তাঁর বংশধর, সঙ্গী-সাথী, স্ত্রী-পরিবার-পরিজন, আহলে বাইত ও তাঁর সকল উম্মতের উপর।

অশান্ত পৃথিবী। কোথাও শান্তি নেই। চারিদিকে শুধু মারা-মারি, কাটা-কাটি, হানাহানি, হিংসা-বিদ্বেষ, অন্যায়-অত্যাচার, জুলুম-নির্যাতন, (কল্পিত।) অভাব-অনটন, নাই নাই রব আর হাহাকার! চারিদিকে শুধু অশান্তির দাবানল দাউদাউ করে জ্বলছে। মানুষের মনে আজ শাস্তি নেই। ব্যর্থতা ও হতাশার গ্লানি তাদেরকে উন্মাদপ্রায় করে তুলেছে।

না! না! আর মির্ঘুম রাত কাটাতে হবে না। আর বিনিদ্র রজনী যাপন করতে হবে না। হতাশা ও বিষণ্নতায় আর পাগলপারা হয়ে থাকতে হবে না। শাস্তির বার্তা এসে গেছে। অশান্ত, বিভ্রান্ত, হতাশ, বিষণ্ন, ভগ্নমনোরথ, ভগ্নহৃদয়, রোষানলে দগ্ধ, মানসিক যাতনায় উন্মাদ ও কাতর, পরশ্রী কাতর, হিংসুক, বিদ্বেষী, অভাবী, ধনবল ও জনবলের গর্বে গর্বিত, অহংকারী এবং বাড়ি-গাড়ি-নারী, জনবল ও ক্ষমতার মোহে মোহাচ্ছন্ন ইত্যাদি সকল প্রকার মানসিক রোগীর সমাধান নিয়ে শান্তির ধর্ম ইসলাম আজ মানবতার দুয়ারে হাজির।