সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
যে ভালোবাসা মুমিনকে কাঁদায় - PDF

বাংলা বই যে ভালোবাসা মুমিনকে কাঁদায় - PDF শাইখ আব্দুল্লাহ শাহেদ আল মাদানী

যে ভালোবাসা মুমিনকে কাঁদায় - PDF
প্রিয় নাবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-কে ভালোবাসা প্রত্যেক মুসলিম নর-নারীর উপর ওয়াজিব। তাঁর প্রতি অন্তর দিয়ে পৃথিবীর সকল মানুষের চেয়ে বেশি ভালোবাসা পোষণ না করলে কেউ মুমিন হতে পারবে না। সাহাবী আনাস (রাযিয়ালাহু আনহু) থেকে বর্ণিত। রসূল সালালাহু আলাইহি ওয়া সালাম এরশাদ করেছেন: “তোমাদের কেউ ততক্ষণ পর্যন্ত ঈমানদার হতে পারবে না, যতক্ষণ না আমি তার নিকট তার পিতা-মাতা, তার সন্তান-সন্ততি এবং সমস্ত মানুষের চেয়ে অধিক প্রিয় হই।” (সহীহুল বুখারী, হা. ১৫; সহীহ মুসলিম, হা. ৪৪)

নাবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর ভালোবাসার দাবিতেই তাঁর পবিত্র পরিবারকে ভালোবাসা আবশ্যক। তাঁর পবিত্র পরিবারের প্রতি ভালোবাসা না রাখলে তাঁর প্রতি কারো ভালোবাসাও পরিপূর্ণ হবে না । তাই নাবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম)-কে ভালোবাসতে হলে যেমন তাঁর পবিত্র জীবনী পাঠ করা আবশ্যক। তেমনি তাঁর পবিত্র পরিবারকে ভালোবাসতে হলে আহলে বাইত তথা নাবী পরিবারের সদস্যদের সম্পর্কে জ্ঞান অর্জন করা জরুরি। আমরা তাঁর প্রতি এবং তাঁর পরিবারের প্রতি ভালোবাসা পোষণের যতই দাবি করি না কেন, তাদের সম্পর্কে ভালোভাবে না জানলে সেই ভালোবাসা যথার্থ হবে না। তাঁরা দ্বীনের জন্য যত কষ্ট করেছেন, তার ইতিহাস অধিকাংশ মুসলিমই জানে না। তাই তাদের প্রতি অন্তরে ভালোবাসা তৈরি করতে হলে তাদের ইতিহাস জানা প্রয়োজন ।
Price
45 TAKA
Purchase Link
https://click.salafiforum.com/GWD

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

Latest reviews

  • Mehebub Murshid
  • 5.00 star(s)
  • Version: শাইখ আব্দুল্লাহ শাহেদ আল মাদানী
আমাদের প্রত্যেকের নবী সাঃ কে সবার চেয়ে অধিক ভালবাসা ফরজ যারা আমরা নিজেকে মুমিন বলে দাবি করছি। সত্যি বইটা খুব ভালো লাগলো আলহামদুলিল্লাহ আল্লাহ তুমি রহম করো আমাদের প্রতি এবং ওস্তাদ আব্দুল্লাহ সাহেদ মাদানী কে উত্তম প্রতিদান দান করুন
Top