সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
মৃত্যুকে স্মরণ - PDF

বাংলা বই মৃত্যুকে স্মরণ - PDF মুহাম্মদ আসাদুল্লাহ আল-গালিব

মৃত্যুকে স্মরণ - PDF
প্রকাশকের কথা

‘মৃত্যুকে স্মরণ' নিবন্ধটি মাননীয় লেখকের নিয়মিত কলাম ‘দরসে হাদীছে প্রথম প্রকাশিত হয় আত-তাহরীক মে'১৬, ১৯/৮ সংখ্যায়। বর্তমানে সেটিকে লেখক কর্তৃক পরিমার্জনা শেষে বই আকারে প্রকাশ করা হ'ল। লেখাটি খুবই হৃদয়স্পর্শী । আশা করি এটা কঠিন হৃদয়কে বিগলিত করবে। নিষ্ঠুর মানুষকে দরদী করবে। আত্মভোলা মানুষকে আখেরাতের পথে পরিচালিত করবে। লেখাটি পাঠ করে যদি কোন উদ্ধত মানুষ অবনত হয় এবং পরকালীন পাথেয় সঞ্চয়ে ব্রতী হয়, তবেই আমাদের শ্রম সার্থক হবে।
আল্লাহ এটিকে মাননীয় লেখকের জন্য ছাদাকায়ে জারিয়াহ হিসাবে কবুল করুন এবং তাঁকে ও তাঁর পরিবারবর্গকে এবং প্রকাশনার সাথে সংশ্লিষ্ট সকলকে সর্বোত্তম জাযা দান করুন- আমীন!

বর্তমান ২য় সংস্করণে আলোচনা বৃদ্ধি পেয়েছে। ফলে বইয়ের কলেবর ৫৬ থেকে ৮০ পৃষ্ঠা হয়েছে । নিঃসন্দেহে তা পাঠকের জ্ঞান বৃদ্ধিতে সহায়ক হবে ইনশাআল্লাহ ।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • মৃত্যুকে স্মরণ- salafiforum.com.webp
    মৃত্যুকে স্মরণ- salafiforum.com.webp
    6 KB · Views: 68
  • Like
Reactions: SalafiForum
Top