সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
বিপদ যখন নিয়ামত - PDF

নন সালাফি বিপদ যখন নিয়ামত - PDF মূসা জিবরিল

বইটিতে আকিদা ও মানহাজগত ত্রুটি থাকতে পারে। বইটি সাধারণ পাঠকদের জন্য নয় বরং বিশেষ প্রয়োজনে রদ ও গবেষণার জন্য দেওয়া হয়েছে। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

বিপদ যখন নিয়ামত - PDF
অসাধারণ একটি বই।লেখক বেশ সুন্দর ও সাবলীল ভাষায় লিখেছেন । কিছু বাক্য আজীবন মনে গেথে রাখার মতো । তাই বইটি পড়ার অনুরোধ করবো সবাইকে । বইটি পড়লে দুনিয়াবি জীবনের বিপদ চলে যাবে এমন নয় । তবে সে বিপদে অবলম্বন পাওয়া যাবে , যার দ্বারা আল্লাহর কাছে আসা যাবে ।

আল্লাহর দেওয়া বিপদ মুমিনের জন্য নেয়ামত তা বুঝা যাবে এ বইটি পড়ার দ্বারা । পরিশেষে বইটির সংশ্লিষ্ট সকলের জন্য রইল দোয়া ৷ আমাদের জীবনের বিপদ – আপদ , রোগ – ব্যধি ছাড়া কল্পনা করা যায় না । কিন্তু এই বিপদ – আপদ , রোগ – ব্যধি পিছনেও অনেক কারণ রয়েছে । আপনি আমি হয়ত তা জানি না ।
Top