সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
কুরআনকে পরিপূর্ণভাবে জানতে হলে হাদীসের জ্ঞান থাকা অপরিহার্য - PDF

বাংলা বই কুরআনকে পরিপূর্ণভাবে জানতে হলে হাদীসের জ্ঞান থাকা অপরিহার্য - PDF শাইখ নাসিরুদ্দিন আলবানী (রাহি.)

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

কুরআনকে পরিপূর্ণভাবে জানতে হলে হাদীসের জ্ঞান থাকা অপরিহার্য - PDF
আমাদের সমাজের কিছু মুসলিম আছে কুরআন যেরকম মানার চেষ্টা করে হাদীস কে সেরকম গুরুত্ব দেয় না। মনে করে থাকে কুরআন বুঝলেই তো যথেষ্ট। আবার হাদীস বুঝতে হবে কেন? মনে রাখতে হবে কুরআন পরিপূর্ণভাবে বুঝতে হলে হাদীস বুঝতে হবে। কারণ শরীয়তের ভিত্তিতে কুরআন পরিপূর্ণভাবে বুঝা হাদীসের ওপরই নির্ভরশীল।
  • Quranke Jante hadith er gyaan.webp
    Quranke Jante hadith er gyaan.webp
    49.8 KB · Views: 14

Latest reviews

  • Ikhtiar
  • 5.00 star(s)
  • Version: শাইখ নাসিরুদ্দিন আলবানী (রাহি.)
সমস্ত প্রশংসা মহান আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার জন্য।সালাত ও সালাম অবতীর্ণ হোক খাতামুন নাবিয়্যিন,ইমামুল মুরসালিন, রাহমাতাল্লিল আ'লামিন মুহাম্মাদুর রাসুলুল্লাহ সাঃ এর উপর।বর্তমান যামানায় হাদিস অস্বীকারকারী একটা ফেরকা বের হয়েছে যারা বলে কুরআনে যা আছে তাই যথেষ্ট। ওরা হাদিস অস্বীকারের মাধ্যমে মূলত রাসুলুল্লাহ সাঃ কেই অস্বীকার করছে।রাসুলুল্লাহ সাঃ এর হাদিস ব্যতীত কুরআন বুঝা অসম্ভব।ওরা মূলত প্রবৃত্তির পূজারী এবং নাস্তিকদের দিয়ে প্রভাবিত সংশয়বাদী।আল্লাহ সুবহানাহু তাআ'লা আমাদেরকে এই পথভ্রষ্ট ফেরকার ক্ষতি হতে রক্ষা করুন।
Top