‼️ পোস্টটি সুন্দরভাবে দেখতে এখানে ক্লিক করুন।‼️

বাংলা বই ইসলামে যুদ্ধ ও তার নীতিমালা - PDF ড. আব্দুস সালাম বিন সালেম আস-সুহাইমী

এটি ফুল ভার্সন


বিশ্বজগতের প্রতিপালক আল্লাহর জন্য সকল প্রশংসা। প্রিয় পাঠকদের বহুদিনের একটি স্বপ্ন ছিলো জি-হাদের উপরে পরিপূর্ণ তথ্যবহুল একটি বই পাওয়ার। পাঠকদের স্বপ্ন, আশা, বাসনা আজ পূর্ণতা পেয়েছে। এটা জি-হাদ সংক্রান্ত পরিপূর্ণ তথ্যবহুল খুব প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ বই। ধরা যায় এটি একটি জি-হাদ সংক্রান্ত বিখ্যাত বই। বইটি সর্বস্তরের পাঠকদের জন্য, খুব সহজেই জি-হাদ সংক্রান্ত সমস্ত বিষয়ে চমৎকার আলোচনা করা হয়েছে। জি-হাদ সংক্রান্ত বিষয় নিয়ে বক্তব্য, লেখনী না থাকার কারণে মুসলিমরা আজ পদে পদে লাঞ্চিত হচ্ছে, অন্যধর্মীয় পরাশক্তি ও অত্যাচারের শ্বাসন মুসলমানদের মাথায় ভর করেছে। আর কিছু সংক্ষক যুবক জি-হাদের মাসআলা, নীতিমালা না বোঝার কারণে তারা চরমপন্থা অবলম্বন করেছে, সন্ত্রাস ও জ-ঙ্গী-সংগঠনগুলোর সাথে নিজেদের জড়িয়ে বিপথগামী হয়েছে। মুুসলিমদের বিশ্বব্যাপী ক্ষতির সম্মুখীন করেছে আর কিছু সংক্ষক আলেম জি-হাদ সংক্রান্ত নিজেদের ভুল ব্যাখ্যা প্রতিনিয়ত করে যাচ্ছে। যার জন্য সমাজে বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে। জি-হদের ভুল ব্যাখ্যার কারণে মুসলিমেদের সন্ত্রাসী জ-ঙ্গী সাজানো হচ্ছে। যুবকদের ভুল পথ দেখানো হচ্ছে। হলুদ মিডিয়া গুলো নেগেটিভ প্রচারণার সুযোগ পাচ্ছে।

অতঃপর, আমাদের সম্মানিত শাইখ ড. আব্দুস সালাম ইবনে সালেম আস- সুহাইমী হাফিযাহুল্লাহ রচিত ইসলামে জি-হাদ শীর্ষক গ্রন্থটি আমি পড়েছি। বইটিকে আমি উপকারী ও ফলপ্রসূ হিসেবে পেয়েছি। লেখক বইটিতে বহু শারঈ দলীল, সালাফদের উক্তি ও বড় বড় আলেমদের বক্তব্য সংকলন করেছেন। আবার অত্যন্ত দক্ষতার সাথে সেগুলো ধারাবাহিকভাবে বর্ণনা করেছেন। অনেক ছাত্রের কাছে জি-হাদ সংক্রান্ত দুর্বোধ্য সূক্ষ মাসয়ালা- মাসাইল সুস্পষ্টভাবে বিস্তারিত আলোচনা করেছেন, ফলে বিষয়গুলো পাঠকদের জন্য স্পষ্ট ও সহজবোধ্য হয়েছে। দলীল প্রদান ও হুকুম দানের ক্ষেত্রে তিনি সালাফদের পদ্ধতি অনুসরণের মাধ্যমে এগুলো সম্পন্ন করেছেন । দয়াময় আল্লাহর কাছে প্রার্থনা করছি তিনি এই কর্ম দ্বারা লেখকের আমলের পাল্লা ভারী করুন এবং এর মাধ্যমে মানুষের উপকার করুন ।

সালাত ও সালাম বর্ষিত হোক নবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর ওপর, তার পরিবারবর্গের ওপর এবং তার সাহাবীদের ওপর।

Latest updates

  1. ইসলামে যুদ্ধ ও তার নীতিমালা - PDF

    এটি ফুল ভার্সন - বিশ্বজগতের প্রতিপালক আল্লাহর জন্য সকল প্রশংসা। প্রিয় পাঠকদের বহুদিনের একটি...

Latest reviews

  • Nuruddin Mollick
  • 5.00 star(s)
  • Version: ড. আব্দুস সালাম বিন সালেম আস-সুহাইমী
এই বইটি এখন প্রত্যেক মুসলিমের পড়া উচিত, বিশেষ করে যুবকদের পড়া দরকার। এই বইটি পড়লে জিহাদ সম্পর্কে আসল তথ্য জানা যাবে।
  • MD SADIKUR RAHMAN
  • 5.00 star(s)
  • Version: ড. আব্দুস সালাম বিন সালেম আস-সুহাইমী
আমি বইটির কিছু চুম্বক অংশ পরেছি আলহামদুলিল্লাহ্
  • Sulaimaan Mona
  • 5.00 star(s)
  • Version: ড. আব্দুস সালাম বিন সালেম আস-সুহাইমী
ইসলামে জিহাদ ও তাঁর নীতিমালা বইটি সালাফিদের মনের খোরাক