‼️ পোস্টটি সুন্দরভাবে দেখতে এখানে ক্লিক করুন।‼️

‼️ পোস্টটি সুন্দরভাবে দেখতে এখানে ক্লিক করুন।‼️

‼️ পোস্টটি সুন্দরভাবে দেখতে এখানে ক্লিক করুন।‼️

বাংলা বই সালফে সালেহীনের মানহাজ এবং মুসলিম উম্মাহর জন্য এর প্রয়োজনীয়তা - PDF ড. সালিহ আল ফাওযান

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন remove@salafiforum.com

সালফে সালেহীনের মাযহাজ অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় যা একজন মু'মিনের জীবনে প্রতিফলিত হবে তার আচার-আচরণে, ইবাদত-আখলাকে, মুআমালাতে ও সর্বোপরি সকল বিষয়ে। কিন্তু আমাদের উপমহাদেশের মানুষ মানহাজের বিষয়ে অধিকাংশই উদাসীন। অথচ আরব দেশের মুসলিম এ বিষয়ে যথেষ্ট সচেতন।

মানহাজ-এর বিষয়বস্তু তাওহীদ ও আক্বীদার বিষয়বস্তুর চেয়ে অনেক বড় এবং ব্যাপক। মুসলিমদের ৭২ ভাগে বিভক্ত হওয়ার অন্যতম কারণ হলো সঠিক মানহাজ থেকে দূরে থাকা।

উক্ত বইয়ে সৌদি আরবের বিখ্যাত আলেম আল্লামা শায়খ সালিহ ইবন্ ফাওযান আল-ফাওযান (হাফি.) এক বক্তৃতায় সঠিকভাবে মানহাজের ধারণা তুলে ধরেছেন। যার ফসল এ বইটি। আমি এ বইটি সম্পাদনা করতে পেরে নিজেকে ধন্য মরে করছি। বইটির অনুবাদক, প্রকাশকসহ যারা আর্থিক ও সঠিকভাবে সাহায্য করেছেন আল্লাহ তাদের সকলকে পরিপূর্ণ কল্যাণ দান করুন। পাঠকদের অনুরোধ করবো বইটি যেন বেশি বেশি পাঠ, প্রচার ও প্রসার করে সমাজে মানহাজের সঠিক ধারণাটি উপলব্ধি করার প্রয়াস পান।
Price
35 TAKA