সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
সহীহ শামায়েলে তিরমিযী - PDF

হাদিস গ্রন্থ সহীহ শামায়েলে তিরমিযী - PDF ইমাম তিরমিযী (রাহি.)

সহীহ শামায়েলে তিরমিযী - PDF
যে ব্যক্তি রাসূলুল্লাহ (ﷺ) এর সুন্নত অনুযায়ী চলার অভ্যাস করবে আল্লাহ তা'আলা তার অন্তরকে আলোকিত করে দেবেন এবং সে উভয় জগতে কল্যাণ লাভ করবে। সুতরাং আমরা রাসূলুল্লাহ (ﷺ) তো এর গুণাবলি পড়ব, শুনব এবং নিজেরাও ঐরূপ গুণের অধিকারী হওয়ার চেষ্টা করব। তাহলে আমরা দুনিয়া ও আখেরাতে সম্মান ও সফলতার অধিকারী হতে পারব, ইনশা-আল্লাহ।

শামায়েলে তিরমিযীর কিছু যয়ীফ হাদীস রয়েছে। এ গ্রন্থে যয়ীফ হাদীসগুলো বাদ দিয়ে কেবল সহীহ হাদীসগুলো সংকলন করা হয়েছে। বুঝার সবিধার্থে প্রায় হাদীসের শুরুতে শিরোনাম দেয়া হয়েছে। অনেক হাদীসের সাথে ব্যাখ্যা সংযোজন করা হয়েছে। মূল শামায়েলে তিরমিযীর সহীহ হাদীসগুলো অন্যান্য হাদীস গ্রন্থের যেসব কিতাবে রয়েছে নাম্বারসহ সেসব কিতাবের রেফারেন্স দেয়া হয়েছে।

এ গ্রন্থের মাধ্যমে পাঠকরা রাসূলুল্লাহ (ﷺ) এর দৈহিক, চারিত্রিক ও ব্যবহারিক গুণাবলি সম্পর্কে ধারণা লাভ করতে পারবেন। আমরা সর্বক্ষেত্রে রাসূলুল্লাহ এর আদর্শ অনুসরণ করার চেষ্টা করব। আল্লাহ তা'আলা আমাদের সে তাওফীক দান করুন। আমীন!
Price
130 TAKA
Purchase Link
https://click.salafiforum.com/ooN

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • সহীহ শামায়েলে তিরমিযী.webp
    সহীহ শামায়েলে তিরমিযী.webp
    83.2 KB · Views: 69
Total Threads
13,339Threads
Total Messages
17,179Comments
Total Members
3,673Members
Latest Messages
jahidhashanLatest member
Top