সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
সমাজে বহুল প্রচলিত ১০০ জাল হাদীস - PDF

বাংলা বই সমাজে বহুল প্রচলিত ১০০ জাল হাদীস - PDF ড. মোহাম্মদ ইমাম হোসাইন

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

সমাজে বহুল প্রচলিত ১০০ জাল হাদীস - PDF
সফল ও সার্থক জীবন গঠন রাসুলুল্লাহ (ﷺ) এর পূর্ণ অনুসরণ ছাড়া সম্ভব নয়। আর তার অনুসরণ এর সার্থকতা রয়েছে একমাত্র তাঁর বিশুদ্ধ হাদীস অনুসরণের মাধ্যমে। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় যে, পূর্ব যুগ থেকেই একশ্রেণীর ইসলামবিদ্বেষীরা রাসুল (ﷺ) এর নামে মিথ্যা ও জাল হাদীস রচনা করে মানবসমাজকে ইসলাম থেকে বের করার সূক্ষ্ম প্রচেষ্টা চালিয়েছে। অথচ হাদীস জাল ও বানোয়াট প্রচারের ব্যাপারে রাসূল (ﷺ) বলেছেন "যে ব্যক্তি আমার প্রতি মিথ্যারোপ করে সে যেন অবশ্যই তার ঠিকানা জাহান্নামে করে নেয়।"

তাই যুগে যুগে বিভিন্ন ইমাম জাল হাদিস এর কুপ্রভাব ও প্রতিরোধে বিভিন্ন গ্রন্থাদি সংকলন করেছেন। ধারাবাহিকতায় বাংলা ভাষায় পাঠকসমাজকে জাল হাদীস থেকে সতর্ক করার লক্ষ্যে খ্যাতিমান আলোচক, গবেষক ও ইসলামী চিন্তাবিদ ড. মোহাম্মদ ইমাম হোসাইন (حفظه الله تعالى) 'সমাজে বহুল প্রচলিত ১০০ জাল হাদীস' শিরোনামে গ্রন্থখানা সংকলন করেন।
Price
225 TAKA
Purchase Link
https://click.salafiforum.com/rDR

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

Latest reviews

এই বইটি প্রত্যেক মুসলিমের পড়া উচিত। পিডিএফ নয়, এই বইটি বেদাতি ইমামদের কে কিনে দেওয়া উচিত। এই বইটির প্রত্যেক লাইন যেনো স্বর্ণখচিত।
আলহামদুলিল্লাহ অনেক দরকারি একটা বই
Top