সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
ফিতরা- টাকা, নাকি খাদ্যদ্রব্য? বিভ্রান্তি নিরসন - PDF

বাংলা বই ফিতরা- টাকা, নাকি খাদ্যদ্রব্য? বিভ্রান্তি নিরসন - PDF ব্রাদার রাহুল হুসাইন

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

ফিতরা- টাকা, নাকি খাদ্যদ্রব্য? বিভ্রান্তি নিরসন - PDF
الحمد لله وحده والصلاة والسلام على من لا نبي بعده
মহান রব আল্লাহর সমীপে অসংখ্য সিজদায়ে শোকর, যিনি আমাদের শ্রেষ্ঠ মাখলুক হিসেবে ‍সৃষ্টি করেছেন।দরূদ ও সালাম বর্ষিত হোক, নবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম, তাঁর আহলে বায়ত এবং কিয়ামত পর্যন্ত তার অনুসারীগণের প্রতি। সিয়াম ইসলামের পঞ্চস্তম্ভের অন্যতম বিধান। প্রতিটি প্রাপ্তবয়স্ক সুস্থ বিবেকসম্পন্ন নর-নারীর ওপরই ফরজ। এই সিয়াম ব্রত পালনে তাদের ভুলভ্রান্তি ঘটে যাওয়া নিতান্তই স্বাভাবিক। সেসব ভুলের কাফফারা ও গরীব-মিসকীনদের খাদ্য হিসাবে ফিতরা প্রদান ফরজ। এটা মুসলিম পরিবারে জন্ম নেয়া প্রতিটির সন্তানের জন্যই ফরজ। সে শিশু, কিশোর, যুবক, বয়স্ক, বৃদ্ধ, নারী-পুরুষ, সুস্থ, অসুস্থ যে-ই হোক না কেন। এ এক অবধারিত বিধান। এই ফিতরা প্রদানের ক্ষেত্রে রয়েছে, নির্দিষ্ট নীতি, যে নীতির ভিত্তিতে তা প্রদান করা হলেই কেবল তা গ্রহণযোগ্য বলে বিবেচিত হবে। নচেৎ তা বাতিল ও প্রত্যাখ্যাত, সন্দেহ নেই। তরুন তার্কিক ও দ্বাঈ ব্রাদার রাহুল হুসাইন (রুহুল আমিন) সংকলিত আলোচ্য গ্রন্থটিতে সেসব সম্পর্কে দালীলিক নীতিসমূহ উপস্থাপন করা হয়েছে। বইটি শুরু হতে শেষাবধি পাঠ করে সম্পাদনা করে এটাই পেয়েছি এবং এজন্য নিজেকে গর্বিত মনে করি।
বইটির উপকারিতা অনস্বীকার্য। বইটির বহুল প্রচার-প্রসার ও আমল কামনা করি। লেখক প্রকাশকসহ সকলের জন্য প্রার্থনা আল্লাহ বইটিকে সকলের জন্য পরকালে নাজাতের অসীলা বানিয়ে দিন। আমীন।

Latest reviews

  • Ikhtiar
  • 5.00 star(s)
  • Version: ব্রাদার রাহুল হুসাইন
জাযাকাল্লাহু খাইরান
Total Threads
13,065Threads
Total Messages
16,664Comments
Total Members
3,449Members
Latest Messages
musfiqur rahmanLatest member
Top