সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
ইসলাম ও হিন্দুধর্ম - PDF

নন সালাফি ইসলাম ও হিন্দুধর্ম - PDF এ. জেড. এম. শামসুল আলম

বইটিতে আকিদা ও মানহাজগত ত্রুটি থাকতে পারে। বইটি সাধারণ পাঠকদের জন্য নয় বরং বিশেষ প্রয়োজনে রদ ও গবেষণার জন্য দেওয়া হয়েছে। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

ইসলাম ও হিন্দুধর্ম - PDF
ইসলাম ও হিন্দু ধর্ম সম্পর্কে পারস্পরিক জানা এবং বুঝার সহায়ক গ্রন্থ

প্রতিদিন অধিকাংশ শিক্ষিত মানুষই কিছু না কিছু পাঠ করেন। পাঠ করা শিক্ষিত মানুষের স্বভাব এবং প্রকৃতি। পাঠ করতে না পারলে শিক্ষিত মানুষ অস্বস্তি অনুভব করেন। ক্ষুধা ও তৃষ্ণা যেমন মানব প্রকৃতি এবং প্রয়োজন, পাঠ করাও তেমন শিক্ষিত মানব প্রকৃতি ও প্রয়োজন।
সাম্মুখে পড়ার মত কিছু পেলে শিক্ষিত এবং সংস্কৃতিমনা ব্যক্তির না পড়ার ইচ্ছা বা অনীহা অস্বাভাবিক। দৈনিক পত্রিকায় বহু ব্যক্তির ব্যক্তিগত অথবা প্রয়োজনীয় তথ্য থাকে না। তবু দৈনিক পত্রিকা পড়া যাদের অভ্যাস, তারা দৈনিক পত্রিকা হাতের কাছে পেলে বা সহজলভ্য হলে তা সংগ্রহ করে পড়তে চেষ্টা করেন। এটা হচ্ছে শিক্ষিত মানুষের একটি মমস্তাত্বিক প্রয়োজন।
Price
154 TAKA
  • Islam O Hindudormo.webp.webp
    Islam O Hindudormo.webp.webp
    101.5 KB · Views: 21

Latest reviews

এই বইটি প্রত্যেক ধর্মের গুরুদের পড়া উচিত, বিশেষ করে শিক্ষিত যুবক সমাজের পড়া দরকার। এই বইটি পড়লে অনেকের চোখ খুলে যাবে।
Top