সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
হাসি ও কান্না - PDF

বাংলা বই হাসি ও কান্না - PDF শাইখ আব্দুল হামীদ আল-ফাইযী আল-মাদানী।

হাসি ও কান্না - PDF
অনাবৃষ্টি দেখা দিলে যেমন অনেক ভাই উলামার নিকট পানি প্রার্থনার দুআর আবেদন জানান, তেমনি অনেক ভাই আমার কাছে এই অভিযোগ জানান যে, ভোগ-বিলাসের মায়ায় মানুষের হৃদয় যেন কঠোর হয়ে গেছে। সুতরাং এমন কিছু বলুন বা লিখুন, যাতে মানুষ আল্লাহর ভয়ে কাঁদতে উদ্বুদ্ধ হয়।

প্রথমতঃ এ ব্যাপারে একাধিক জালসায় বক্তৃতা করি। তারপর লিখতে উদ্বুদ্ধ হই। যদি কোন শক্ত মনের মানুষের মন নরম হয়, যদি কেউ আল্লাহর ভয়ে কাদতে অভ্যাসী হয়ে যায়---সেই আশার বাসা বুকে বেঁধে লিখে শেষ করলাম। মানুষের হৃদয় মহান আল্লাহর দুই আঙ্গুলের মাঝে। তিনি চাইলে মনের পরিবর্তন ঘটাতে পারেন। তিনি মৃত ভূমিকে বৃষ্টি দিয়ে সঞ্জীবিত করেন। তিনি চাইলে মৃত হৃদয়কেও নম্রতা ও করুণার বৃষ্টি দিয়ে উজ্জীবিত করবেন। তিনিই তওফীকদাতা।
Top