সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
রাসূল ﷺ-এর ভালোবাসায়! - PDF

বাংলা বই রাসূল ﷺ-এর ভালোবাসায়! - PDF ড. মোহাম্মদ মানজুরে ইলাহী

রাসূল ﷺ-এর ভালোবাসায়! - PDF
প্রিয়নবী মুহাম্মাদ ﷺ সর্বকালের সর্বশ্রেষ্ঠ মানুষ। তাঁর প্রতি ভালোবাসা পোষণ করা ঈমানের অংশ। তাঁর আদর্শ অনুসরণের মধ্যেই রয়েছে মানবজাতির সার্বিক কল্যাণ ও মুক্তি।

আমরা অতীব দুঃখের সঙ্গে লক্ষ করে আসছি, যুগে যুগে ইসলাম বিদ্ধেষী চক্র আমাদের প্রাণাধিক প্রিয় মহানবী মুহাম্মাদ ﷺ-কে অবমাননা করার চেষ্টা করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি বাক-স্বাধীনতার নামে তথাকথিত সভ্য রাষ্ট্র ফ্রান্স অনেকদিন ধরে রাষ্ট্রীয়ভাবে রাসূল ﷺ-কে অবমাননা করার অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। এহেন ঘৃণ্যকর্মের বিরুদ্ধে বিশ্বব্যাপী বিভিন্ন প্রতিবাদ কর্মসূচি পালিত হচ্ছে। এবং বর্তমানে আমরা দেখতে পাচ্ছি বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে বিভিন্নভাবে আমাদের মুসলিম ভাই-বোনেরা প্রতিবাদ ও প্রিয়নবী মুহাম্মাদ ﷺ-কে ভালোবাসার বহিঃপ্রকাশ করছে, আলহামদুলিল্লাহ।

তবে সত্যিকারর্থে কিভাবে রাসূল ﷺ -কে ভালোবাসতে হয় সে বিষয়টি আমাদের অনেকেরই অজানা। এই লক্ষ্যে বিলিভার্স ভিশনের পক্ষ থেকে রাসূল ﷺ -কে কিভাবে ভালোবাসতে হয় এবং সাহায্য ও সমর্থন করা যায় সেই বিষয়টি পৌঁছে দিয়ে সর্বস্তরের মানুষকে সুন্নাহর আলোয় আলোকিত করার উদ্দ্যেশে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।

গত ৬/১১/২০২০ তারিখে বইটি ফ্রি’তে বিতরণ করা হইয়েছে, আলহামদুলিল্লাহ্‌ ।

কৃতজ্ঞতায়: ড. মুহাম্মাদ মানজুরে ইলাহী, ড. আবু বকর মুহাম্মাদ যাকারিয়া,
ইকবাল হোসাইন মাসুম, কাউসার বিন খালেদ।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • রাসূল-ﷺ-এর-ভালোবাসায়.webp
    রাসূল-ﷺ-এর-ভালোবাসায়.webp
    31.3 KB · Views: 2
Top