সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
মহাগ্রন্থ আল-কুরআন - PDF

বাংলা বই মহাগ্রন্থ আল-কুরআন - PDF শাইখ আব্দুল হামীদ আল-ফাইযী আল-মাদানী।

মহাগ্রন্থ আল-কুরআন - PDF
কুরআন কারীম, যার মধ্যে কোন সন্দেহ নেই, যা বিশ্বজাহানের প্রতিপালকের নিকট থেকে অবতীর্ণ মহাগ্রন্থ। যে কুরআন মুসলিম উম্মাহর প্রাণ, যে প্রাণ ছাড়া উম্মাহ মৃত ও অপদার্থ। যে কুরআনে আছে মানবের সম্মান। মহান প্রভুর পক্ষ থেকে আগত জীবন-সংবিধান।

যে কুরআনের প্রয়োজন আছে বিশ্বমানবতার, অশান্ত পৃথিবীর শান্তিকামী মানুষের, দলিত-শোষিত-বঞ্চিত মানুষের। অন্যায়-অত্যাচার ও অরাজকতায় ভরা এ ধরার মানুষের জন্য প্রয়োজন এ কুরআনের। ন্যায় প্রতিষ্ঠা করার মহা লক্ষ্যে প্রয়োজন এই মহাগ্রন্থ আল-কুরআনের।
প্রত্যেক অধিকারীর স্ব-স্ব অধিকার লাভের আশায় প্রয়োজন আছে কুরআন অধ্যয়নের। প্রত্যেক অবহেলিতের সম্মান ফিরে পাওয়ার লক্ষ্যে প্রয়োজন আছে কুরআন অধ্যয়নের। হারানো গৌরব ফিরে পাওয়ার লক্ষ্যে প্রয়োজন আছে কুরআন অধ্যয়নের।

সুন্দর পৃথিবী গড়ে তোলার লক্ষ্যে প্রয়োজন আছে কুরআন অধ্যয়নের। কুরআন হল মানব-যন্ত্রের পরিচালিকা পুস্তক। কুরআন হল অন্ধকারাচ্ছন্ন পথে আলোর মশাল।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • মহাগ্রন্থ আল-কুরআন.webp
    মহাগ্রন্থ আল-কুরআন.webp
    6.5 KB · Views: 94
Top