সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
ফেরেশতাগণ সম্পর্কে সঠিক আক্বীদা - PDF

বাংলা বই ফেরেশতাগণ সম্পর্কে সঠিক আক্বীদা - PDF বযলুর রহমান

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

ফেরেশতাগণ সম্পর্কে সঠিক আক্বীদা - PDF
ফেরেশতা সম্পর্কে সঠিক আক্বীদা পোষণ করা প্রত্যেক মুমিনের আবশ্যকীয় দায়িত্ব ও কর্তব্য। কেননা এটি মৌলিক আক্বীদার ক্ষেত্রে অতিব গুরুত্বপূর্ণ বিষয়। তাদের অস্তিত্বে, নামে, আকার-আকৃতিতে ও তাদের কর্মের প্রতি দৃঢ় বিশ্বাস স্থাপন করা ঈমানের মৌলিক অনুষঙ্গ। এর কোনো কিছুতেই যদি সামান্য পরিমান কমতি বা ত্রুটি পরিলক্ষিত হয়, তাহলে পরকালে মুক্তি পাওয়া অসম্ভব।ঈমানের ৬ টি রুকনের প্রত্যেকটির উপর পূর্ণ বিশ্বাস ও তদনুযায়ী জীবন পরিচালনা করার ওপরও ইহকালীন ও পরকালীন মুক্তি নিহিত। বিষয়টির গুরুত্ব বিবেচনা করে ‘ফেরেশতা সম্পর্কে সঠিক আক্বীদা‘ শিরোনামে অস্ত্র বইটির অবতারণা।
  • ফেরেশতাগণ সম্পর্কে সঠিক আক্বীদা.webp
    ফেরেশতাগণ সম্পর্কে সঠিক আক্বীদা.webp
    77.9 KB · Views: 5

Latest reviews

এই বইটি খুবই গুরুত্বপূর্ণ।
Top