‼️ পোস্টটি সুন্দরভাবে দেখতে এখানে ক্লিক করুন।‼️

বাংলা বই পাপ, তার শাস্তি ও মুক্তির উপায় - PDF শাইখ আব্দুল হামীদ আল-ফাইযী আল-মাদানী।

পাপে-তাপে ভরা এই বসুন্ধরার পাপী মানুষদের নানা পাপ, তার শাস্তি এবং পাপমুক্তি বা তার শাস্তি থেকে মুক্তি পাওয়ার উপায় নিয়ে প্রত্যেকের পৃথক পৃথক ভাবনা। পাপ থেকে বাঁচা বড় কঠিন, তাই মুক্তির কথা সকলের আলোচ্য। সুমহান সৃষ্টিকর্তা মানুষকে পাপের প্রকৃতি দিয়েই সৃষ্টি করেছেন। তাই তিনি তা হতে মুক্তির উপায়ও বাতলে দিয়েছেন। পাপের শাস্তির কথা ঘোষণা করেছেন। প্রদর্শন করেছেন শাস্তি হতে নিষ্কৃতির পথও। যাতে মানুষ পাপ-পঙ্কিল পথে পা না বাড়ায়। পা পিছলে পড়ে গেলে যেন উঠে দাঁড়ায় এবং নিজেকে ধৌত ক'রে পরিচ্ছন্ন ক'রে নেয়। সে যেন ক্ষমাপ্রাপ্তির ব্যাপারে নিরাশ না হয়। সে যেন সুমহান প্রভুর কাছে অপরাধ স্বীকার ক'রে ক্ষমাপ্রার্থী হয়।

ইসলামের বিধানে এমন নেই যে, মুসলিমদের মহাপুরুষ সকল পাপভার বহন ক'রে নেবেন, ফলে তারা যা খুশী তাই করতে পারে। অথবা এমন নয় যে, কোন পানিতে গোসল করলে সব পাপ ধুয়ে-মুছে যাবে। ইসলামে আছে পাপ মাফ করাবার নানা বিধান।

তাই জানতে ও জানাতে আমার এই পুস্তকের অবতারণা। মহান আল্লাহ আমাদেরকে পাপ না করার ধৈর্য দান করুন, পাপ থেকে পবিত্র হওয়ার তওফীক দান করুন এবং তিনি নিজ গুণে আমাদেরকে পাপের শাস্তি থেকে নিষ্কৃতি দান করুন। আমীন।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • পাপ, তার শাস্তি ও মুক্তির উপায়.webp
    6.4 KB · Views: 84

Latest reviews

  • Sulaimaan Mona
  • 5.00 star(s)
  • Version: শাইখ আব্দুল হামীদ আল-ফাইযী আল-মাদানী।
পাপ, তার শাস্তি ও মুক্তির উপায় - PDF টি সবার কাছে থাকা উচিত