সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
নবী নিয়ে ব্যঙ্গ, কুফরীর অঙ্গ - PDF

বাংলা বই নবী নিয়ে ব্যঙ্গ, কুফরীর অঙ্গ - PDF শাইখ আব্দুল হামীদ আল-ফাইযী আল-মাদানী।

নবী নিয়ে ব্যঙ্গ, কুফরীর অঙ্গ - PDF
যুগে যুগে নবী-রসূলকে গালি দেওয়ার প্রথা প্রচলিত আছে। সাধারণতঃ মুসলিম-বিদ্বেষী অমুসলিমরা এ কাজে মনের তৃপ্তি লাভ করে থাকে। কিন্তু ইদানিং কিছু নামধারী মুসলিমও এ কাজে চরম দক্ষতা প্রদর্শন করেছে। অবশ্য তারা আসলে ‘মুনাফিক'।

এরা ঘরের ঢেকি কুমীর। খোদ নবী -এর যুগে এদের অস্তিত্ব ছিল। বর্তমানে তো অবশ্যই থাকবে। এরা এদের মাথা ও কলম বিক্রি করে। অর্থের বিনিময়ে, রাজনৈতিক স্বার্থ লাভের বিনিময়ে, সুনাম ও প্রসিদ্ধি লাভের বিনিময়ে দ্বীন ও তার নবীকে নিয়ে ব্যঙ্গ করে, কটূক্তি করে, কটাক্ষ করে।

যেখানে ইসলামী আইন প্রচলিত, সেখানে তারা নিজেদের আচরণ গোপন রাখে। কখনও তাদের থলের বিড়াল লাফ দিয়ে বের হয়ে পড়লে সরকারের কাছে উপযুক্ত শাস্তি পায়।

কিন্তু যেখানে তাগূতী আইন আছে, সেখানে মুসলিমরা নিজেদের ধর্মীয় অনুভূতিতে আঘাত খায়, মনে-প্রাণে কষ্ট পায়। অপরাধীদের উচিত শাস্তি হয় না বলে মনের ক্ষোভ মনের ভিতরেই দাবানলের মতো দাবিয়ে রাখে।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

Top