সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
জ্বীন ও শয়তান জগত - PDF

বাংলা বই জ্বীন ও শয়তান জগত - PDF শাইখ আব্দুল হামীদ আল-ফাইযী আল-মাদানী

আপনার ডাউনলোডকৃত বইটির পিডিএফ থেকে কমপক্ষে হলেও একটি গুরুত্বপূর্ণ বিষয় পোস্ট করে আমাদের ফোরামের কনটেন্ট সমৃদ্ধ করুন।
জ্বীন ও শয়তান জগত - PDF
বক্ষমাণ এ পুস্তিকাটি আসলে ডক্টর উমার সুলাইমান আল-আশকারের। আক্কীদার উপর আরবী ভাষায় তাঁর লিখিত মূল্যবান পুস্তিকাবলীর মধ্যে এটি একটি। কিছু দ্বীনী ভাইয়ের প্রস্তাবকে সমর্থন ক'রে বাংলায় রূপ দান করলাম। তবে হুবহু অনুবাদ আকারে নয়, ভাবানুবাদ আকারে বলা যায়। সওয়াবের আশায়, মহান আল্লাহ লেখককে এবং আমাদের সকলকে সওয়াবের অধিকারী করুন এবং এ কাজকে মহাকালে পরিত্রাণের অসীলা বানান।

জ্বিন-ভূত নিয়ে বহু আজগুবি কান্ড শোনা যায়। আবার সেসবকে অস্বীকার ও অবিশ্বাস করতেও শোনা যায় অনেকের কাছ থেকে। অথচ ফিরিশতা-জগতের মতো এটাও একটা পৃথক অদৃশ্য ও রহস্যময় জগৎ। আমাদের উচিত, তাই মানা, যা কিতাব ও সহীহ সুন্নাহ থেকে প্রমাণিত। জ্ঞানে ধরলে ভালো কথা, নচেৎ তার প্রকৃতত্ব ও বাস্তবিকতা আল্লাহ ও তাঁর রসূলের জ্ঞানের উপর ছেড়ে দেওয়া এবং যেভাবে বর্ণিত হয়েছে, সেইভাবেই তা বিশ্বাস রাখা। এটাই প্রকৃত মু'মিনের গুণ। ইসলাম জ্বিন ও শয়তানের অস্তিত্বকে বিশ্বাস করে। মনুষ্য জাতির সৃষ্টির আদিকাল থেকেই ইতিহাসে জড়িত শয়তানের নাম। মহান আল্লাহ তাদের ব্যাপারে একটি পূর্ণ সূরাই অবতীর্ণ করেছেন, তার নাম হয়েছে 'সূরা জ্বিন।'সেই মৌলিক ভিত্তিতেই আমাদের পদক্ষেপ। 'গোড়া থেকে শুরু কর, ভিতের উপরজীবন গড়'---এই আমাদের নীতি। মহান আল্লাহ যেন আমাদের প্রচেষ্টা ও প্রয়াসকে কবুল করুন। আমীন।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • জ্বিন ও শয়তান জগৎ.webp
    জ্বিন ও শয়তান জগৎ.webp
    16.7 KB · Views: 62

Latest reviews

  • Abidur Rahman
  • 5.00 star(s)
  • Version: শাইখ আব্দুল হামীদ আল-ফাইযী আল-মাদানী
জাযাকাল্লাহু খাইরান
Top