সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
জাতির উত্থান - পতন - PDF

বাংলা বই জাতির উত্থান - পতন - PDF শাইখ আব্দুল হামীদ আল-ফাইযী আল-মাদানী

জাতির উত্থান - পতন - PDF
আরবে বাস করি। ফিলিস্তীনের করুণ অবস্থা দেখে প্রাণ কাঁদে। ইয়াহুদীদের অত্যাচার মুসলিম শিশুদের প্রতিও রহম করে না। তারা যেন কোন্ পুরনো প্রতিশোধ নিতে অমানুষিক নির্যাতনের স্টিম রুলার চালিয়ে যাচ্ছে! অমানুষ অত্যাচারী নয়, অমানুষ যেন অত্যাচারিত মুসলিমরা। তাই নিষ্ঠুরতা ও বর্বরতার সাথে তাদের ঘর-বাড়ি দখল ক’রে নেওয়ার পরেও বিশ্বজনমতে তারা ‘ভদ্র' ও 'সভ্য' জাতিরূপে পরিচিত আছে।

আরো বহু দেশে মুসলিমরা অনেকভাবে বঞ্চিত-লাঞ্ছিত। কিন্তু তার কারণ কী? কারণ নির্ণয় করতে আলেম-উলামাগণ বিভিন্ন বই-পুস্তক লেখালিখি করেছেন। আমার এই বইটি তাঁদেরই লেখার সারনির্যাস বলা যেতে পারে।

মানুষ যখন নিরাশ হয়, তখনই সে মরিয়া হয়ে ওঠে। তাই সর্বহারা হয়ে অনেক মুসলিম 'সন্ত্রাসী' হয়ে উঠেছে। কিন্তু তারা যদি তাদের স্বাধিকার ফিরে পায়, তাহলে কেন যাবে সন্ত্রাসী হতে?

নিরাশ মনের ঐ মুসলিমরা বুঝতে পারে না যে, সে পথ সঠিক পথ নয়। তাই হক্কানী উলামাগণ সে বিষয়ে সতর্ক করেন। জয়-পরাজয়ের নানা কারণ ব্যাখ্যা করেন। হয়তো-বা জাতির সুমতি হবে। অবশ্যই একদিন ফিরে আসবে হারানো সেই গৌরব।

তওফিক দাও খোদা ইসলামে মুসলিম-জাহা পুনঃ হোক আবাদ।
দাও সে হারানো সুলতানাত, দাও সেই বাহু, সেই দিল আজাদ।'

কবির সুরে সুর মিলিয়ে সেই কামনাই করি। সারা জাহানে ইসলামের বিকৃত ভাবমূর্তি সুন্দর হোক। নিরাশভরা মনের যুবকরা আশা ফিরে পাক। ফিরে আসুক সঠিক পথে, কৌশল ও হিকমতের পথে
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

Latest reviews

  • Shams uz-zaman
  • 5.00 star(s)
  • Version: - আব্দুল হামীদ ফাইযী আল-মাদানী
বহু দেশে মুসলিমরা অনেকভাবে বঞ্চিত-লাঞ্ছিত তার কারণ বইটিতে উপস্থাপন করা করা হয়েছে
Top