সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
আল্লাহর ভয়ে কাঁদা - PDF

নন সালাফি আল্লাহর ভয়ে কাঁদা - PDF শাইখ হুসাইন আল আওয়াইশাহ

বইটিতে আকিদা ও মানহাজগত ত্রুটি থাকতে পারে। বইটি সাধারণ পাঠকদের জন্য নয় বরং বিশেষ প্রয়োজনে রদ ও গবেষণার জন্য দেওয়া হয়েছে। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

আল্লাহর ভয়ে কাঁদা - PDF
এই বইটি শাইখ হুসাইন আল আওয়াইশাহ এর লেখা যিনি শাইখ নাছিরুদ্দিন আলবানীর একজন ছাত্র। তাঁর রচিত আরবি বই 'আল বুকাউ খাশইয়াতিল্লাহ' এর ইংরেজি অনুবাদ।

লেখক তার স্বভাবসুলভ ভঙ্গিতে এ বইটিও সাজিয়েছেন মহাগ্রন্থ কুরআনের আয়াত, নবী (সা) এর বানী, সাহাবায়ে কেরাম এর দৃষ্টান্ত এবং ধার্মিক ব্যক্তিবর্গের ঘটনা প্রবাহ দিয়ে। আমরা আশা করি লেখকের সচেতনতা, সতর্কতা অবলম্বন করে যাচাই-বাছাই সহ হৃদয় নিংড়ান বর্ণনা আমাদের হৃদয়কে কোমল করতে, আমাদের আত্মাকে পরিশুদ্ধ করতে এবং এ পৃথিবীর সংক্ষিপ্ত জীবনের প্রতি আমাদের দৃষ্টি ভঙ্গি স্থায়ীভাবে পরিবর্তন করতে কার্যকরী ভূমিকা রাখবে।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • আল্লাহর ভয়ে কাঁদা.webp
    আল্লাহর ভয়ে কাঁদা.webp
    127.3 KB · Views: 8
Top