সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
shafinchowdhury

প্রবন্ধ তাতারদের কুফরী আক্বীদা

shafinchowdhury

Salafi

Salafi User
LV
5
 
Awards
15
Credit
402
তাতাদের দ্বীন ছিল: সূর্যোদয় হলে তাতারগণ সূর্যকে সিজদাহ করতো, তারা কোনোকিছুকে হারাম বলতো না। তারা সকল জীবজন্তু ভক্ষণ করতো, এমনকি কুকুর এবং শূকরও। আর তারা বিবাহ করতে জানতো না। বরং একজন মহিলা একাধিক পুরুষের সাথে সঙ্গমে লিপ্ত হতো। তাই যখন সন্তান ভূমিষ্ঠ হতো তখন সে নিজের পিতৃপরিচয় জানতো না।

وأما ديانتهم فإنهم يسجدون للشمس عند طلوعها، ولا يحرمون شيئا؛ فإنهم يأكلون جميع الدواب حتى الكلاب والخنازير وغيرها، ولا يعرفون نكاحا بل المرأة يأتيها غير واحد من الرجال، فإذا جاء الولد لا يعرف أباه"

কাইফা দাখালাত তাতার বিলাদাল মুসলিমীন, ১৬ পৃষ্ঠা।

ইবনু তাইমিয়্যাহ (রাহিমাহুল্লাহ) তাতারদের ইসলাম থেকে খারিজ বলেছেন। তাতারদের বাহিনী কিছু সংখ্যক মুসলিম ছিল তবে তারা শাহাদাহ পাঠ করলেও আক্বীদায় স্পষ্ট কুফর ছিল এবং তাতার বাহিনীর অধিকাংশই স্পষ্ট কুফরে আসগার ও দ্বীন থেকে খারিজ করার মতো ইতিকাদী ও আমলি কাজে লিপ্ত ছিল।

অনুবাদ - সাফিন চৌধুরী
facebook.com/shafibchowdhury721
 

Create an account or login to comment

You must be a member in order to leave a comment

Create account

Create an account on our community. It's easy!

Log in

Already have an account? Log in here.

Total Threads
13,356Threads
Total Messages
17,221Comments
Total Members
3,684Members
Latest Messages
saifuddinLatest member
Top