সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
জমঈয়তে আহলে হাদীস : দাওয়াহ্ ও তাবলিগি মহাসম্মেলনে লাখো মুসল্লির ঢল

নিউজ জমঈয়তে আহলে হাদীস : দাওয়াহ্ ও তাবলিগি মহাসম্মেলনে লাখো মুসল্লির ঢল

  • Thread starter
1708266325343.webp

ঢাকার অদূরে বাইপাইলে আশুলিয়া থানার পাশে ইপিজেডসংলগ্ন জমঈয়ত ক্যাম্পাসে দেশের আহলে হাদীসদের বৃহত্তম প্ল্যাটফর্ম বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের দাওয়াহ ও তাবলিগি মহাসম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার এ মহাসম্মেলন শুরু হয়। সংগঠনের সভাপতি ড. আব্দুল্লাহ ফারুকের সভাপতিত্বে গত শুক্রবার সকাল ৮টায় মহাসম্মেলনের দ্বিতীয় দিনের প্রথম অধিবেশন শুরু হয়। এ অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল ইসলামী ইউনিভার্সিটি অব সাইন্স অ্যান্ড টেকনোলজি বাংলাদেশ এর চেয়ারম্যান, জমঈয়ত উপদেষ্টা ও স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমদ।

দ্বিতীয় দিনের বৈকালিক অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত সৌদি আরবের রাষ্ট্রদূত ঈসা বিন ইউসুফ আস দুহাইলান। এ অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদি দূতাবাস, ঢাকার রিলিজিয়াস এটাশ্যে মুবারক আল আনাযী। সমাপনী অধিবেশনের শুভ উদ্বোধন করেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৬ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় জমঈয়তের উপদেষ্টা মোহাম্মদ সাঈদ খোকন।

মহাসম্মেলনের দ্বিতীয় দিনে আমন্ত্রিত বিদেশি অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন জর্ডানের প্রখ্যাত দাঈ’ শাইখ ড. উসামা আতায়া আল উতাইবী, মিশরের আল ইসকান্দারিয়া ইউনিভার্সিটির অধ্যাপক শাইখ ড. তলা’আত আব্দুর রাযিক মাহমূদ যাহরা প্রমুখ।

বিশ্ববরেণ্য আলেমে দীন, সৌদি ধর্ম মন্ত্রণায়ের বিশিষ্ট দাঈ শাইখ মাহির বিন যফির আল কাহতানী জুমুআর খুতবা প্রদান ও নামাজে ইমামতি করেন। জুমুআর নামাজে লাখো জনতার আমীন ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে মহাসম্মেলন প্রান্তর। প্রদত্ত আরবি খুতবার বঙ্গানুবাদ করেন সংগঠনের সেক্রেটারি জেনারেল শাইখ ড. মুহাম্মদ শহীদুল্লাহ খান মাদানী।

এ অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমঈয়ত উপদেষ্টা ও মাস্কো গ্রুপের চেয়ারম্যান এম এ সবুর। এছাড়া উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জমঈয়তের নেতৃবৃন্দ, দেশবরেণ্য শিক্ষাবিদ ও ওলামায়ে কিরাম।
 

Create an account or login to comment

You must be a member in order to leave a comment

Create account

Create an account on our community. It's easy!

Log in

Already have an account? Log in here.

Total Threads
13,355Threads
Total Messages
17,220Comments
Total Members
3,683Members
Latest Messages
imranexLatest member
Top