১. আব্দুল্লাহ ইবনু 'আমর (রা:) বলেন, 'যে ব্যক্তি এশার সালাতের পর চার রাকা'আত (সুন্নাত) ছালাত আদায় করবে, (নেকীর দিক দিয়ে) তা লাইলাতুল ক্বদরের রাতে ছালাত আদায় করা হিসাবে গণ্য করা হবে। [ইবনে আবি শায়বাহ, মুসান্নাফ হা/৭২৭৩, ছহীহ]
২. আয়েশা সিদ্দীকা (রা:) বলেন, 'এশার ছালাতের পর চার রাকা'আত (সুন্নাত) ছালাত আদায়, (নেকীর দিক দিয়ে) তা লাইলাতুল কদরের রাতে ছালাত আদায় করার সমান'। [ইবনে আবি শায়বাহ, মুসান্নাফ হা/৭২৭৪, ছহীহ]
৩. আব্দুল্লাহ ইবনু মাসউদ (রা:) বলেন, 'যে ব্যক্তি এশার ছালাতের পর এক সালামে চার রাকা'আত (সুন্নাত) ছালাত আদায় করবে, (নেকীর দিক দিয়ে) তা লাইলাতুল ক্বদরের
রাতে ছালাত আদায় করা হিসাবে গণ্য করা হবে'। [ইবনে আবি শায়বাহ, মুসান্নাফ হা/৭২৭৫, ছহীহ]
২. আয়েশা সিদ্দীকা (রা:) বলেন, 'এশার ছালাতের পর চার রাকা'আত (সুন্নাত) ছালাত আদায়, (নেকীর দিক দিয়ে) তা লাইলাতুল কদরের রাতে ছালাত আদায় করার সমান'। [ইবনে আবি শায়বাহ, মুসান্নাফ হা/৭২৭৪, ছহীহ]
৩. আব্দুল্লাহ ইবনু মাসউদ (রা:) বলেন, 'যে ব্যক্তি এশার ছালাতের পর এক সালামে চার রাকা'আত (সুন্নাত) ছালাত আদায় করবে, (নেকীর দিক দিয়ে) তা লাইলাতুল ক্বদরের
রাতে ছালাত আদায় করা হিসাবে গণ্য করা হবে'। [ইবনে আবি শায়বাহ, মুসান্নাফ হা/৭২৭৫, ছহীহ]