সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
ইসলাম পরিচিতি - PDF

বাংলা বই ইসলাম পরিচিতি - PDF ড. মুহাম্মদ ইবন আবদুল্লাহ ইবন সালেহ আস-সুহাইম

Shahrun azim

Active member

Threads
1
Comments
42
Reactions
27
Credits
27
ইসলাম পরিচিতি - ডাউনলোড করুন ইসলাম পরিচিতি - PDF বইয়ের পিডিএফ

অনেকদিন থেকে চিন্তা-ভাবনা করছিলাম যে, সাধারণ মানুষের বুঝার মতো সহজ-সরল ভাষায় দীন ইসলামের পরিপূর্ণ ধারণার একটি বই পাঠকদের হাতে তুলে দেয়া খুবই জরুরি। অল্প শিক্ষিত থেকে শুরু করে সকলেই যেন বইটি পড়তে পারে এবং ইসলাম সম্পর্কে সুস্পষ্ট ও সন্তোষজনক ধারণা লাভ করতে পারে; এমনকি যারা বই পড়তে পারে না, তাদেরকে বইটি পড়ে শোনালে তারাও যেন দীন ইসলামের সঠিক ধারণা পেতে পারে। পাশাপাশি উচ্চশিক্ষিতরাও অপছন্দ করবে না এমন একটি বই প্রকাশ করতে চেয়েছি, যা থেকে জনগণ ইসলামের এ পরিমাণ জ্ঞান অর্জন করতে পারবে, যা তাদেরকে খাঁটি মুসলিম হিসেবে গড়ে তোলার জন্য সহায়ক হবে এবং অন্যদের নিকটও দীন ইসলামের আলো ছড়িয়ে দেয়ার জন্য তাদের সাহায্য করবে।

আলহামদুলিল্লাহ আমার চাওয়া আল্লাহ তা'আলা কবুল করেছেন, ড. মুহাম্মাদ ইবন আব্দুল্লাহ ইবন সালেহ আস-সুহাইম এর লেখা "ইসলাম পরিচিতি” বইয়ের মাধ্যমে। বইটির সম্পাদনা করে মান আরো বৃদ্ধি করেছেন, শাইখ প্রফেসর ড. আবু বকর মুহাম্মাদ যাকারিয়া। দো'আ করি, আল্লাহ যেন এই বইয়ের সাথে সংশ্লিষ্ট লেখক থেকে পাঠক সকলের নাজাতের উসিলা বানিয়ে দেন। আমীন।

Read more about this book...
 

Attachments

  • ইসলাম পরিচিতি.webp
    ইসলাম পরিচিতি.webp
    16.5 KB · Views: 13
Top