সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
Farhad Molla

নতুন বই আল ফিকহুল মুয়াসসার (কুরআন ও সুন্নাহর আলোকে সহজ ফিকহ) | Kitabullah Bookshop

Farhad Molla

Susceptible

Exposer
Q&A Master
Reporter
Salafi User
Threads
130
Comments
205
Solutions
1
Reactions
1,323
Credits
1,198

বইয়ের নাম: আল ফিকহুল মুয়াসসার (কুরআন ও সুন্নাহর আলোকে সহজ ফিকহ)

বিষয়: ইবাদাত ও মুআমালাত (লেনদেন) সংক্রান্ত বিধিবিধান

লেখক, সংকলক: প্রফেসর ডক্টর আব্দুল আযীয মাবরুক আল-আহমাদী,প্রফেসর ডক্টর ফাইহান বিন শালী আল-মুত্বাইরী ,প্রফেসর ডক্টর আব্দুল কারীম বিন সুনীতান আল-উমরী ,প্রফেসর ডক্টর আব্দুল্লাহ বিন ফাহাদ আশ-শারীফ আল-হাজ্জারী

অনুবাদক: শাইখ খলিলুর রহমান শিক্ষা গবেষণা কেন্দ্র কর্তৃক নির্বাচিত ওলামায়ে কিরাম

সম্পাদক: শাইখ খলিলুর রহমান শিক্ষা গবেষণা কেন্দ্র কর্তৃক নির্বাচিত ওলামায়ে কিরাম

প্রকাশনায়: আত তাওহীদ প্রকাশনী

কভার: হার্ড কভার

সাইজ: A4

পৃষ্ঠা সংখ্যা: ৬৫৬ পৃষ্ঠা।

মুদ্রিত, নির্ধারিত মূল্য: 1085 টাকা।

অর্ডার করুন মাত্র 750 টাকায়

সারাবিশ্বের মুসলিমদের জন্য ইসলামের যাবতীয় বিধিমালা সহজ, সাবলীল, সংক্ষিপ্ত, অহীর আলোকে তুলে ধরতে একটি বইয়ের উদ্যোগ গ্রহণ করে সৌদি আরবের দাওয়াহ, ইরশাদ, ওয়াকফ ও ইসলাম ধর্ম বিষয়ক মন্ত্রণালয়। কোনো মাযহাব বা ইমামদের মতকে প্রাধান্য দিয়ে নয়, বরং কুরআন-সুন্নাহকে সামনে রেখে বইটি লিখেছেন মদীনা ইসলামী বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ওস্তাযবৃন্দ। বইটি সম্পর্কে বলতে গিয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের তৎকালীন মাননীয় মন্ত্রী ও বইটির ভূমিকা লেখক শাইখ সলেহ বিন আব্দুল আযীয আলুশ শাইখ বলেন: ‘গ্রন্থটি কুরআনুল কারীম ও সুন্নাতে নাববী থেকে সহীহ দলীলের আলোকে ইবাদাত ও মুআমালাত (লেনদেন) সংক্রান্ত বিধিবিধানকে সন্নিবেশ করেছে।’

বইটির বৈশিষ্ট্য:

কুরআনুল কারীম ও সুন্নাতে নাববীর আলোকে ইবাদাত ও মুআমালাত সংক্রান্ত প্রায় সকল ফিকহী বিধিবিধানকে সন্নিবেশ করা হয়েছে।

ত্রুটিমুক্ত ও সুস্পষ্ট বর্ণনাভঙ্গি। জটিলতা ও দীর্ঘায়িতমুক্ত। শিরোনামের অধীনে সূক্ষ্ম মাসআলা অনুধাবনযোগ্য সহজ পদ্ধতিতে উপস্থাপন।

ফিকহী মতপার্থক্যের আলোচনা দীর্ঘায়িত না করে দলীলের ভিত্তিতে সকল মাসআলা একত্রিত করা হয়েছে।

দ্বীনের ব্যাপারে সর্বসাধারণের অজ্ঞতা, তাক্বলীদ ও অসহায়ত্ব দূর করে, জ্ঞানের আলোয় উদ্ভাসিত করতে সাবলীল ভাষায় প্রতিটি মাসআলার উল্লেখ।

অনুবাদের ক্ষেত্রে সহজ ও প্রচলিত বাংলা শব্দকে প্রাধান্য দিয়ে প্রাঞ্জল করা হয়েছে। পাঠকদের নিকট উপস্থাপনের পূর্বেই একদল ছাত্রর অংশগ্রহণে বইটির সহজতা ও সাবলীলতার জরিপ সম্পাদন করা হয়েছে।

চার শতাধিক আয়াত, সহস্রাধিক হাদীস ও আসারের আলোকে, তাহক্বীক্ব ও তাখরীজসহ পাঁচ শতাধিক মূল শিরোনামের সাথে ইবাদাত ও মুআমালাত প্রায় সকল মাসআলার আলোচনা করা হয়েছে।

বইটির সংকলনে ছিলেন মদীনা ইসলামী বিশ্ববিদ্যালয়ের বিশেষজ্ঞ ওস্তাযবৃন্দ ও ভাষান্তর সম্পাদনা পরিষদে ছিলেন বিশেষজ্ঞ ও মাদানী ওলামায়ে কিরাম।

সর্বোপরি জনসাধারণের উপযোগী ভাষায় ইসলামী বিধিবিধান উপস্থাপন করা হয়েছে; এর মাধ্যমে অহীর আলোয় জীবন পরিচালনা করা সম্ভব হবে ইনশা-আল্লাহ।

অর্ডার করতে যোগাযোগ করুন:

Call: 01315351755

©️Kitabullah Bookshop

Messenger:m.me/kitabullahbookshop
WhatsApp: wa.me/+8801981476127

কিতাবুল্লাহ বুকশপ


সালাফী/আহলে হাদীস আলেমদের ইসলামিক বইয়ের বিশ্বস্ত সঙ্গী

কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সারা দেশে পাঠানো হয়
 

ferozkhan

Salafi

Salafi User
Threads
1
Comments
16
Reactions
10
Credits
767
পিডিএফ কপি পাওয়া যাবে না এটার??
 
Top