সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
আল্লাহ্ তা'আলার দ্বীনের ওপর অটল থাকার উপায়সমূহ - PDF

বাংলা বই আল্লাহ্ তা'আলার দ্বীনের ওপর অটল থাকার উপায়সমূহ - PDF শাইখ মুহাম্মাদ সালেহ আল মুনাজ্জিদ

abdulazizulhakimgrameen

Altruistic

Uploader
Salafi User
Threads
376
Comments
440
Solutions
1
Reactions
8,247
Credits
21,566
আল্লাহ্ তা'আলার দ্বীনের ওপর অটল থাকার উপায়সমূহ - PDF - ডাউনলোড করুন আল্লাহ্ তা'আলার দ্বীনের ওপর অটল থাকার উপায়সমূহ বইয়ের পিডিএফ

দ্বীনের উপর অটল থাকা কোনোকালেই সহজ ছিল না, বিশেষ করে বিশ্বায়নের এ যুগে প্রযুক্তির এই চরম ও পরম উন্নতিতে নানামুখী ফিতনার আগ্রসনের সময়ে মু'মিন ব্যক্তির জন্য তা আরও কঠিন হয়ে পড়েছে। তাই ঈমানদার ব্যক্তির জন্য দ্বীনের ওপর সুদৃঢ় থাকার জন্য দরকার উপযুক্ত এবং নিরাপদ দিকনির্দেশনা।
এ লক্ষ্যেই আল্লাহ্ তা'আলার 'দ্বীনের ওপর অটল থাকার উপায়সমূহ' বইটির প্রকাশ। মানুষ এই গ্রন্থ পাঠের মাধ্যমে স্বীয় দ্বীনের ওপর সুদৃঢ় থাকার সঠিক পথ খুঁজে পাবে ইন-শা-আল্লাহ্।

Read more about this book...
 
COMMENTS ARE BELOW
Top