সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
জ্বিন ও শয়তান-জগৎ - PDF

বাংলা বই জ্বিন ও শয়তান-জগৎ - PDF ড. উমার সুলাইমান আল-আকার

জ্বিন ও শয়তান-জগৎ - PDF
জ্বীন-ভূত নিয়ে বহু আজগুবি কান্ড শোনা যায়। আবার সে সবকে অস্বীকার ও অবিশ্বাস করতে ও শোনা যায় অনেকের কাছ থেকে। অথচ ফেরেশতা জগতের মত এটাও একটা পৃথক অদৃশ্য ও রহস্যময় জগৎ। আমাদের উচিত, তাই মানা, যা কিতাব ও সহীহ সুন্নাহ থেকে প্রমাণিত।

জ্ঞানে ধরলে ভাল কথা, নচেৎ তার প্রকৃতত্ব ও বাস্তবিকতা আল্লাহ ও তাঁর রাসূলের জ্ঞানের উপর ছেড়ে দেওয়া এবং যেভাবে বর্ণিত হয়েছে, সেইভাবেই তা বিশ্বাস রাখা। এটাই প্রকৃত মুমিনের গুণ।

ইসলাম জিন ও শয়তানের অস্তিত্বকে বিশ্বাস করে। মনুষ্য জাতির সৃষ্টির আদিকাল থেকেই ইতিহাসে জড়িত শয়তানের নাম। মহান আল্লাহ তাদের ব্যাপারে একটি পূর্ণ সূরাই অবতীর্ণ করেছেন, তার নাম হয়েছে ‘সূরা জ্বিন’।

এই গুরুত্বপূর্ণ বিষয়টি বিস্তারিত জানতে ‘জ্বিন ও শয়তান জগৎ’ বইটি আপনার সহযোগি হতে পারে।
Price
165 TAKA
Purchase Link
http://click.salafiforum.com/NkI

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • জ্বিন ও শয়তান-জগৎ.webp
    জ্বিন ও শয়তান-জগৎ.webp
    63.3 KB · Views: 75
Total Threads
13,347Threads
Total Messages
17,186Comments
Total Members
3,676Members
Latest Messages
Muhib 77Latest member
Top