সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
খ্রিস্টবিশ্বাসীদের জন্য বড়দিনের উপহার - PDF

বাংলা বই খ্রিস্টবিশ্বাসীদের জন্য বড়দিনের উপহার - PDF ব্রাদার রাহুল হুসাইন

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

খ্রিস্টবিশ্বাসীদের জন্য বড়দিনের উপহার - PDF
বড়দিন (Christmas) যে ঈসা আ. -এর ধর্মের মধ্যে এক নব সংযোজন এবং রোমান মূর্তিপূজকদের থেকে ধার করা একটি উৎসব তা অনেক খ্রিস্টান সম্প্রদায়ও স্বীকার করে [যেমন: Jehovah’s Witness]। খ্রিস্টধর্মে ত্রিত্ববাদ, আদিপাপ, যিশু [ঈসা আ.] কর্তৃক সকল মানুষের পাপের ভার বহন-এগুলোও যে ঈসা আ. -এর ধর্মে অনেক পরে ঢুকেছে সে বিষয়েও অনেক আলোচনা হয়। কিন্তু আমরা কি জানি খ্রিস্টানদের ধর্মগ্রন্থ বাইবেলে নবি-রাসুলদের সম্পর্কে কী কথা লেখা আছে?
Total Threads
13,347Threads
Total Messages
17,186Comments
Total Members
3,676Members
Latest Messages
Muhib 77Latest member
Top