সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
উপেক্ষিত সহীহ সুন্নাহ ও সমাজে প্রচলিত কতিপয় বিদআত - PDF

বাংলা বই উপেক্ষিত সহীহ সুন্নাহ ও সমাজে প্রচলিত কতিপয় বিদআত - PDF আবুল কালাম আজাদ

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

উপেক্ষিত সহীহ সুন্নাহ ও সমাজে প্রচলিত কতিপয় বিদআত - PDF
বিদআত মানুষকে পথভ্রষ্ট করে ও পথভ্রষ্টতা মানুষকে জাহান্নামে নিয়ে যায়। বিদআতের ঠিক বিপরীত বিষয় হলো ‘সুন্নাহ’। যখন কেউ সুন্নাহর অনুসরণ করবে, তখন সে বিদআত থেকে বাঁচতে পারবে। আর যখন কেউ সুন্নাহকে ছেড়ে দিবে, তখন সে বিদআতে লিপ্ত হয়ে যাবে।
বিদআত থেকে বাঁচতে সুন্নাহ জানার ও সুন্নাহ অনুসরণের বিকল্প নেই। তাছাড়া যেসব সুন্নাহ সমাজ থেকে হারিয়ে যাচ্ছে, সেগুলো জানা ও আমল করার গুরুত্ব তো বলে শেষ করা যাবে না। ফিতনার এই সময়ে সুন্নাহকে আঁকড়ে ধরতে, মানুষকে ভুলে যাওয়া সুন্নাহ স্মরণ করিয়ে দিতে ইহসান পাবলিকেশনের এবারের আয়োজন 'উপেক্ষিত সহীহ সুন্নাহ ও সমাজে প্রচলিত কতিপয় বিদআত'। বইটিতে বহেলিত, পরিত্যক্ত ও আমাদের স্মৃতি থেকে হারিয়ে যাওয়া কিছু সুন্নাহ নিয়ে আলোকপাত করা হয়েছে। যারা নিজের জীবনকে প্রিয়নবি ﷺ এর সুন্নাহ দিয়ে সাজাতে চান; তাদের জন্য এই বইটি খুবই উপকারী হবে, ইনশাআল্লাহ।

Latest reviews

আলহামদুলিল্লাহ , অনেক ভালো
সকল প্রশংসা আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার জন্য। সালাত ও সালাম নাযিল হোক খাতামুন নাবিয়্যিন,রাহমাতাল্লিল আ'লামিন মুহাম্মাদুর রাসুলুল্লাহ (সাঃ) এর উপর। বিদআতে এই সমাজ ছেয়ে গেছে।এমনকি অধিকাংশ কওমী মাদ্রাসা ও মসজিদ থেকে বিদআত শিক্ষা দেওয়া হয়।বিদআতিরাই সহীহ সুন্নাহ প্রতিষ্ঠিত করার ক্ষেত্রে সবচেয়ে বড় বাধা।আমাদেরকে জীবন বাজী রেখে সহীহ হাদিস প্রচার করেই যেতে হবে।মানুষকে আল্লাহর দিকে আহ্বান করতে হবে সহীহ সুন্নাহর মাধ্যমে।যত বাধা আসুক না কেন আমাদের পিছপা হওয়া যাবে না।মহান আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লা আমাদের সকলকে কবুল করুন।আমিন
Total Threads
13,402Threads
Total Messages
17,332Comments
Total Members
3,717Members
Latest Messages
sakim bin alauddinLatest member
Top