‼️ পোস্টটি সুন্দরভাবে দেখতে এখানে ক্লিক করুন।‼️

‼️ পোস্টটি সুন্দরভাবে দেখতে এখানে ক্লিক করুন।‼️

‼️ পোস্টটি সুন্দরভাবে দেখতে এখানে ক্লিক করুন।‼️

বাংলা বই ইসলামী জীবন-ধারা - PDF শাইখ আব্দুল হামীদ আল-ফাইযী আল-মাদানী

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন remove@salafiforum.com

ইসলাম মানুষের জন্য একটি পূর্ণাঙ্গ ও সর্বাঙ্গ সুন্দর জীবন-ব্যবস্থা। এ ব্যবস্থায় যেমন রাজনৈতিক ও অর্থনৈতিক আদব আছে, তেমনি আছে সাংসারিক আদব, দাম্পত্যের আদব, সামাজিক ও বৈয়াক্তিক আদব। আছে দৈনন্দীন জীবনের প্রত্যেক পদক্ষেপের সরল ও সুন্দর আদব। 'ইসলামী জীবন- ধারা' কত যে সৌন্দর্য ও সভ্যতাময় তা ইসলামের বৈয়াক্তিক জীবনের পরিচ্ছন্নতার কথাগুলি নিয়ে চিন্তা-গবেষণা করলে স্পষ্ট হয়ে ওঠে।

'ইসলামী জীবন-ধারা'য় প্রতিপালিত কোন মুসলিম বেআদব ও অসভ্য হতে পারে না। পারে না উগ্র ও বদ-মেজাজ হতে। শান্ত-শিষ্ট, ভদ্র ও বাআদব মানুষটি হবে সমগ্র মানবিক গুণে গুণান্বিত। যেহেতু তার পথপ্রদর্শক ছিলেন সুমহান চরিত্রের সুউচ্চ শিখরে এবং তার সৃষ্টির প্রকৃতি হল খোদ সৃষ্টিকর্তার প্রকৃতি।

ইসলামী আদবী যিন্দেগীর বক্ষ্যমাণ এই পুস্তিকাতে জীবনের কেবল কয়েকটা দিক তুলে ধরা হয়েছে। যেহেতু আমার অন্যান্য পুস্তিকায় জীবনের অন্যান্য দিক নিয়ে আলোচিত হয়েছে, তাই চেষ্টা করেছি, যাতে ‘ইসলামী জীবন-ধারা'র সকল দিকটাই অতি সংক্ষেপে হলেও বাংলাভাষী মুসলিমদের মনে-প্রাণে আলোকপাত করে যেতে পারি।

জীবনের পিপাসা অনন্ত, সময়কাল অতি অল্প। না জানি দেখতে দেখতে কখন নিভে যাবে জীবনের বাতি। হয়তো মিটবে না সে পিপাসা, পূরণ হবে না সে আশা। হয়তো হিংসা ও সমালোচনার ঝটিকায় হারিয়ে যাবে উদ্যমের সে ভাষা। হয়তো পাব না সে জীবনের বাআদব সাথী-সঙ্গী; যারা উৎসাহ দিয়ে প্রবল উদ্দীপনায় "ইসলামী জীবন-ধারা’কে নির্দ্বিধায় বরণ করে নেবে।
Price
238 TAKA
Purchase Link
https://click.salafiforum.com/kle

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।