সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
হৃদয়-দর্পণ - PDF

বাংলা বই হৃদয়-দর্পণ - PDF শাইখ আব্দুল হামীদ আল-ফাইযী আল-মাদানী।

হৃদয়-দর্পণ - PDF
আকীদা ও আহকাম নিয়ে অনেক কিছু লেখা হয়েছে। এবারে ইচ্ছা হল মন নিয়ে কিছু লেখা। আসলে আমরা আমাদের দেহাঙ্গের পবিত্রতা ও পরিচ্ছন্নতার দিকে অনেক খেয়াল রাখি, কিন্তু হৃদয়ের পবিত্রতা ও পরিচ্ছন্নতার দিকে খেয়াল রাখে আমাদের মধ্যে অনেক কম লোকে। অথচ হৃদয় হল দেহের রাজা। রাজার গুরুত্ব নিশ্চয়ই প্রজা অপেক্ষা অনেক বেশি।

মানুষের মন বড় আজব। মন যেহেতু আমলের কনভার্টার যন্ত্র, তাই আমলের আগে মন-যন্ত্রকে সচল রাখতে হবে। বিকল হয়ে থাকলে তার মেরামত করতে হবে।

মনে আনে সাফল্য, মনে আনে আমলের সংশোধন ও মাহাত্ম্য। তাই মনকে পরিপাটি করতে হয়। আশা করি সেই প্রয়াসে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা সফল হবে এবং উপকৃত হবে বাংলাভাষী পাঠক-পাঠিকা।

এই পুস্তক সংকলণে যাঁদের লেখনী থেকে আমি উপকৃত হয়েছি এবং যে কোনও ভাবে যাদের নিকট থেকে আমি সাহায্য পেয়েছি, মহান আল্লাহ তাদেরকে এবং আমাকে উত্তম প্রতিদান দিন। আমীন।
Top