সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর মুজিযা - PDF

বাংলা বই রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর মুজিযা - PDF শাইখ নজরুল ইসলাম

প্রিয় প্রকাশক, আমরা নিজেরা কখনোই বই স্ক্যান করে PDF বানাই না এবং কাউকে এমনটা করতেও বলি না। PDF টি ইন্টারনেট থেকে সংগ্রহীত ফোরাম থেকে বইটির PDF রিমুভ করতে ইমেইল করুন [email protected]

রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর মুজিযা - PDF
মুজিযা হলো নবী-রাসূলদের জীবনে সাধারণ রীতি-বহির্ভুত অলৌকিক ঘটনা। যা তাঁদের সত্যতার প্রমাণ বহন করে। যুগে যুগে যত নবী-রাসূল এ ধরাতে এসেছেন তাঁদের প্রত্যেকেরই কোনো না কোনো মুজিযা ছিল। তদ্রূপ আমাদের নবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের জীবনেও বহু মুজিযা সংঘটিত হয়েছে। কিছু মানুষ রাসূলুকে অস্বীকার করেছে, আবার অনেকে তাঁকে বিশ্বাস করেছেন। এছাড়াও কিছু লোক এই দুই শ্রেণীর কোনো শ্রেণীতে পড়েনি। তারা মুখে রাসূলকে স্বীকার করলেও মনে মনে সন্দেহ করেছে। আল্লাহ তাআলা রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের জীবনে মুজিযা বা অলৌকিক ঘটনা প্রকাশ করে এই তিন শ্রেণীর সকল মানুষকে উপকৃত করেছেন— এই মুজিযার মাধ্যমে অবিশ্বাসী মনে বিশ্বাস জেগেছে, দোদুল্যমান আত্মার সন্দেহ নিরসন হয়েছে এবং বিশ্বাসী হৃদয়ে ঈমান সুদৃঢ় হয়েছে। রাসূলের সবচেয়ে বড় মুজিযা হলো মহাগ্ৰন্থ আল-কুরআন। তাঁর জীবনে অসংখ্য মুজিযা বা বিস্ময়কর ঘটনা ঘটেছে। তার মধ্যে উল্লেখযোগ্য হলো— মিরাজ তথা ঊর্ধ্বলোক ভ্রমণ, চাঁদ দ্বীখণ্ডিতকরণ, রোম-পারস্যের বিজয়ের ভবিষ্যদ্বাণী এবং আঙ্গুলের মাথা থেকে পানির ঝর্না প্রবাহিত হওয়া— এরকম বিস্ময়কর ৫৭৩ মুজিযা বক্ষ্যমাণ বইটিতে রয়েছে। যে ঘটনাগুলো অবিশ্বাসী মনে ঈমান সঞ্চার করবে, সন্দেহপ্রবণ আত্মায় স্থিরতা আনবে, দুর্বল হৃদয়ে বিশ্বাস সুদৃঢ় করবে এবং বিশ্বাসী মনে ঈমান বৃদ্ধি করবে।
  • রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর মুজিযা.webp
    রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর মুজিযা.webp
    28.4 KB · Views: 16
Top