সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
রমযানের ফাযায়েল ও রোযার মাসায়েল - PDF

বাংলা বই রমযানের ফাযায়েল ও রোযার মাসায়েল - PDF শাইখ আব্দুল হামীদ আল-ফাইযী আল-মাদানী

রমযানের ফাযায়েল ও রোযার মাসায়েল - PDF
সহীহ দলীলকে ভিত্তি করে রমযানের ফাযায়েল ও রোযার মাসায়েল প্রসঙ্গে বহু লিখা পড়ে এবং বক্তৃতা শুনে ও করে মনে মনে নিজে কিছু লিখার প্রেরণা জাগে। হক জেনে তা পৌঁছে দেওয়ার দায়িত্ব প্রত্যেক মুসলিমের। সেই তাকীদেই এবং বিশেষ করে আল-মাজমাআহ দাওয়াত অফিসের বিশেষ উৎসাহে আমি এ বিষয়ে লিখতে শুরু করি আরবীতে। কথা আছে এ বই অনূদিত হবে বিভিন্ন ভাষায়। আল্লাহ যেন সেই তওফীক দেন। আমীন।

দীর্ঘ তিন বছর যাবৎ আরবীর লেপ মুড়ো দিয়ে ঘুমিয়ে থাকার পর এক্ষণে তাকে জাগিয়ে বাংলার লেবাস পরাই আমার স্বভাষী বাঙালী ভাই-বোনদের জন্য। রোযার ও রমযানের মত একটি মহান উৎসাহ ও উদ্দীপনা তথা আনন্দ-মুখর মৌসমকে ঘিরে যে সকল জানা ও মানার কথা এতে পরিবেশিত হয়েছে, আশা করি তা সকল মুসলিমের জানা প্রয়োজন৷ হয়তো বা নতুন কথা কিছু নয়, তবে অনেক কথা জানার আছে, মানার আছে। যদিও বইটির কলেবর বৃহৎ, তবুও আমি মনে করি যে, কোন কথা পরিত্যাজ্য নয়, অপ্রাসঙ্গিক নয়। আশা করি পাঠক মাত্র অলসতা কাটিয়ে বারবার পড়ে নেবেন; বিশেষ করে রমযানের মৌসমে।

তদনুরূপ যদি মসজিদের ইমাম সাহেবগণ কোন এক নামাযের পর -বিশেষ করে রমযান মাসে- জামাআতকে পড়ে শোনান, তাহলে বড় উপকার সাধিত হবে বলে আশা করি।

যা কিছু লিখি আল্লাহ তোমার সন্তুষ্টির জন্যই। তুমি এই বইটিকে কবুল করো এবং এই আমলের অসীলায় লেখক, প্রকাশক, প্রচারক ও পাঠককে আখেরাতে বেহেশ্তের বাসা দিও। আল্লাহুম্মা আমীন।
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • রমযানের ফাযায়েল ও রোযার মাসায়েল.webp
    রমযানের ফাযায়েল ও রোযার মাসায়েল.webp
    28.1 KB · Views: 97
Top