সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
যে কোনো সময়ে পড়ার যিক্‌র দু’আ ও আয়াত সমূহ - PDF

বাংলা বই যে কোনো সময়ে পড়ার যিক্‌র দু’আ ও আয়াত সমূহ - PDF তানবীর হাসান বিন আব্দুর রফীক

যে কোনো সময়ে পড়ার যিক্‌র দু’আ ও আয়াত সমূহ - PDF
সমস্ত গুণগান সেই আল্লাহর জন্য যিনি জিহ্বা নামক এমন এক অঙ্গ আমাদের দান করেছেন যেই অঙ্গ রাত দিন অনবরত নাড়াতে থাকলেও কখনোই ক্লান্ত হয় না এবং তিনি সেই জিহ্বার সঙ্গে জড়িত যিক্র পরিভাষার এমন একটি আমল আমাদের বেশি বেশি করতে বলেছেন যে আমলকে অন্য কোনো আমল ছাড়িয়ে যেতে পারে না। সলাত ও সালাম বর্ষিত হোক সেই প্রিয় নবীর উপর যিনি আমাদের শিখিয়ে গেছেন কিভাবে আল্লাহর যিক্র করতে হয়। তাঁর আপনজন ও সহচরগণের উপরও সলাত ও সালাম যারা সেই সুমিষ্ট সব বাক্যের যিক্রগুলো এ পর্যন্ত পৌঁছানোর ডাকবাহক ছিলেন।

আল্লাহর নগণ্য এই বান্দা গত দু' বছর পূর্বের রমাদ্বানে নিজের আমলের কথা ভেবেই এমন কিছু যিক্র হাদীসের ভান্ডার হতে সংগ্রহ করেছিলাম যেগুলো যে কোনো সময়ই চলতে-ফিরতে পড়া যায়, যার জন্য হাদীসে সুনির্দিষ্ট কোনো সময়ের কথা বলা হয়নি। সেই সংগ্রহশালার বর্ধিত রূপই হচ্ছে বক্ষ্যমান বইটি। আলহামদুলিল্লাহি কাছীরা!
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • যে কোনো সময়ে পড়ার যিক্‌র দু’আ ও আয়াত সমূহ.webp
    যে কোনো সময়ে পড়ার যিক্‌র দু’আ ও আয়াত সমূহ.webp
    138.7 KB · Views: 87

Latest reviews

জাযাকাল্লাহু খাইরান
Top