সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
যুক্তির নিরিখে সুন্নাহর প্রামাণ্যতা - PDF

বাংলা বই যুক্তির নিরিখে সুন্নাহর প্রামাণ্যতা - PDF রিদা যাইদান

সমস্ত প্রশংসা মহান আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার জন্য।সালাত ও সালাম অবতীর্ণ হোক খাতামুন নাবিয়্যিন,ইমামুল মুরসালিন, রাহমাতাল্লিল আ'লামিন মুহাম্মাদুর রাসুলুল্লাহ সাঃ এর উপর।সুন্নাহ হচ্ছে আমাদের চলার পাথেয়।রাসুলুল্লাহ সাঃ এর সুন্নাহর অনুসরণ ব্যতীত কেউ হেদায়াত পেতে পারে না।যারা রাসুলুল্লাহ সাঃ এর হাদিসকে অস্বীকার করে ওদের জ্ঞান একেবারেই কম।ওরা যদি গভীর জ্ঞান আল্লাহ সুবহানাহু তাআ'লা যাদের দিয়েছেন তাঁদের কাছে বসত তাহলে তারা সুন্নাহর প্রামাণ্যতা বুঝতে পারত।হাদিস অস্বীকারকারীদের বিবেকও নষ্ট যার কারণে ওরা হক্ব অনুধাবন করতে পারে না।আল্লাহ সুবহানাহু তাআ'লা আমাদের সকলকে হেদায়াতের উপর অটল রাখুন। আমিন
আলহামদুলিল্লাহ। খুব ভালো লাগল। আমি এই ফোরামের নতুন মেম্বার। কিন্তু ফোরামটিতে এসে আমি সন্তুষ্ট। আজ এই বইটি ডাউনলোড করে পড়া শুরু করেছি। বইটিতে বেশ সুন্দরভাবে কালামশাস্ত্র-এর অসারতা এবং তাদের ভুলগুলো তুলে ধরা হয়েছে লেখকের পক্ষ থেকে। এছাড়া সুন্নাহের প্রামাণ্যতাকে ভালোভাবে তুলে ধরা হয়েছে। কালামশাস্ত্রের কারণে আকীদাগত এবং সুন্নাহ সংক্রান্ত অনেক বিভ্রান্তি ফেতনা প্রবেশ করেছে আগে। সালাফী আলেমগণ নিরন্তর চেষ্টা করে যাচ্ছেন যার মধ্যে শাইখ ড: আবু বকর মুহাম্মাদ যাকারিয়া অন্যতম। শাইখ প্রতিনিয়ত লেখনীর কাজ করে যাচ্ছেন হক্বের পথে। আল্লাহ যেন শাইখকে বিশুদ্ধ দীনের দাওয়াতের পথে অটুট রাখেন।আমীন।
Top