‼️ পোস্টটি সুন্দরভাবে দেখতে এখানে ক্লিক করুন।‼️

বাংলা বই প্রেমরোগ: প্রতিপাদন ও প্রতিবিধান - PDF শাইখ আব্দুল হামীদ আল-ফাইযী আল-মাদানী।

প্রেম-ভালোবাসার ব্যাপারটা কিশোর-কিশোরী ও তরুণ-তরুণীর কাছে বড় আকর্ষণীয়। তরুণ সমাজে প্রেমরোগ সংক্রামক মহামারীর আকার ধারণ করেছে। প্রায় প্রতি ঘরে কেউ না কেউ এ রোগে আক্রান্ত রোগী আছেই আছে। ইল্লা মা শাআল্লাহ। গৃহাঙ্গন ও শিক্ষাঙ্গন প্রেম থেকে মুক্ত নয়। হাজী-পাজী, আলেম- যালেম, শিক্ষিত-মূর্খ, পর্দানশীন-বেপর্দা প্রায় সকল পরিবেশের কেউ না কেউ প্রেম-ভালোবাসার নোংরামিতে জড়িত হয়ে পড়ছে !

আজ ঘরে-ঘরে পিরীতের বাজনা, হাতে-হাতে প্রেমের বাঁশি, মনে-মনে প্রণয়ের বেদনা। প্রচার-মাধ্যম খুলে বসলেই অবৈধ প্রেম-রোমান্সের কাহিনী ও অভিনয়। এ যেন আবাল-বৃদ্ধ-বণিতার নিত্যকার শ্রাব্য ও দৃশ্য হয়ে উঠেছে। প্রেম করা যেন আধুনিক ফ্যাশনে পরিণত হয়েছে। বহু কাজে যেমন পাশ্চাত্যের গোলামী আজও বর্জন করতে পারিনি, তেমনি তরুণ-তরুণীদের অবৈধ প্রেমের স্বাধীনতার অনুসন্ধান একটা প্রমাণ যে, তারা মনে করে, তাদের গোলামীতেই আছে আমাদের সমূহ কল্যাণ ।

আমার প্রয়াস, সামাজিক সংস্কার সাধন করা। প্রগতির নামে দুর্বার দুর্গতির পথ অবরোধ করা। তুফানের সামনে একটি ছাতা স্বরূপ ক্ষুদ্র এই প্রয়াসে রয়েছে আমার আন্তরিক আশা, আমার তরুণ-সমাজ শুদ্ধ ও পবিত্র হোক। নোংরামির জঞ্জাল থেকে মুক্ত ও পরিচ্ছন্ন হোক
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • প্রেমরোগ প্রতিপাদন ও প্রতিবিধান.webp
    27.5 KB · Views: 67