সালাফী আকিদা ও মানহাজে - Salafi Forum

Salafi Forum হচ্ছে সালাফী ও সালাফদের আকিদা, মানহাজ শিক্ষায় নিবেদিত একটি সমৃদ্ধ অনলাইন কমিউনিটি ফোরাম। জ্ঞানগর্ভ আলোচনায় নিযুক্ত হউন, সালাফী আলেমদের দিকনির্দেশনা অনুসন্ধান করুন। আপনার ইলম প্রসারিত করুন, আপনার ঈমানকে শক্তিশালী করুন এবং সালাফিদের সাথে দ্বীনি সম্পর্ক গড়ে তুলুন। বিশুদ্ধ আকিদা ও মানহাজের জ্ঞান অর্জন করতে, ও সালাফীদের দৃষ্টিভঙ্গি শেয়ার করতে এবং ঐক্য ও ভ্রাতৃত্বের চেতনাকে আলিঙ্গন করতে আজই আমাদের সাথে যোগ দিন।
নাবী-রসূলগণের দা’ওয়াতী মূলনীতি - PDF

বাংলা বই নাবী-রসূলগণের দা’ওয়াতী মূলনীতি - PDF মুহাম্মাদ ইবনে ইবরাহীম আত তুওয়াইজিরী

নাবী-রসূলগণের দা’ওয়াতী মূলনীতি - PDF
الحَمْدُ لِلهِ، وَالصَّلَاةُ وَالسَّلَامُ عَلَى رَسُولِ اللهِ، وَعَلَى آلِهِ وَصَحْبِهِ وَمَنْ وَالاهُ
ইসলামে আল্লাহর দিকে দা'ওয়াত যার পর নেই গুরুত্বপূর্ণ একটি বিষয় । যোগ্যতা ও সামর্থ্য অনুযায়ী দাওয়াতী কাজে অংশগ্রহণ করা প্রত্যেকটি মুসলিমের জন্য জরুরী। কিন্তু এত গুরুত্বপূর্ণ হওয়া সত্ত্বেও আমাদের বাংলা ভাষায় এ সম্পর্কিত বই-পুস্তক নিতান্তই অপ্রতুল।

আমাদের আলেম-উলামাও জনগণের সামনে বিষয়টি ততো বেশী তুলে ধরেন না। সাধারণ জনগণের অনেকেই আবার মনে করে, দা'ওয়াত প্রদান শুধু আলেম- উলামার কাজ। সম্ভবত এসব কারণেই আমাদের মুসলিমরা আজ না জানে আল্লাহর দিকে দা'ওয়াতের ইতিহাস-ঐতিহ্য, গুরুত্ব ও তাৎপর্য; না জানে এর নিয়ম-কানুন, মূলনীতি ও রহস্য।
এ শূন্যস্থান পূরণের জন্য শায়খ মুহাম্মাদ ইবনে ইবরাহীম ইবনে আব্দুল্লাহ আত- তুওয়াইজিরী প্রণীত এবং মোজাফফার বিন মুকসেদ অনূদিত 'নাবী-রসূলগণের দা'ওয়াতী মূলনীতি' নামক বইটি অগ্রণী ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস।

বইটির আদ্যোপান্ত পড়ার সুযোগ আমার হয়েছে, ফালিল্লাহিলহামদ। বইটিতে মানব সৃষ্টির রহস্য, মানব জীবনে ইসলামের প্রয়োজনীয়তা, আল্লাহর দিকে দা'ওয়াত, দা'ওয়াত দাতা ও দাওয়াতকৃতদের নানাবিধি-বিধান, নাবী-রসূলগণের দা'ওয়াতী মূলনীতি ইত্যাদি গুরুত্বপূর্ণ বিষয় অত্যন্ত প্রাঞ্জল ভাষায় সদলীল তুলে ধরা হয়েছে।

আল্লাহ তা'আলা বইটিকে দা'ওয়াতী ময়দানে কবুল করুন এবং এর সাথে সংশ্লিষ্ট সবাইকে জাযায়ে খায়ের দান করুন।

বিনীত
আব্দুল আলীম ইবনে কাওছার মাদানী​
Purchase Link
Click Here to BUY NOW!

বইটি ক্রয় করে লেখক ও প্রকাশককে নতুন বই প্রকাশে উদ্বুদ্ধ করুন।

  • নাবী-রসূলগণের দা’ওয়াতী মূলনীতি - salafiforum.com.webp
    নাবী-রসূলগণের দা’ওয়াতী মূলনীতি - salafiforum.com.webp
    18.5 KB · Views: 48
Top